রামপুর ইউনিয়নে করোনায় মৃতব্যক্তির পর এবার আক্রান্ত তাঁর শালি

 মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের ক্মরাঙ্গা গ্রামে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ফয়সালের শ্বশুরের পর এবার তার শালিও করোনায় আক্রান্ত হিসেবে সনাক্ত হয়েছে। ওই পরিবারের মোট ৯ সদস্যের মধ্যে মৃত ফয়সালসহ ৩জনের করোনা সনাক্ত হয়েছে। বাকীদের রিপোর্ট করোনা নেগেটিভ।
এ নিয়ে চাঁদপুর সিভিল সার্জন অফিসের হিসেবে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৩। এর মধ্য ১জন মৃত ও ৩জন করোনামুক্ত হয়েছেন। বাকী ৯জন বর্তমানে চিকিৎসাধীন। সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, শুক্রবার সকালে মোট ২৩জনের রিপোর্ট আসে। বাকী ২২জনের রিপোর্ট করোনা নেগেটিভ। অর্থাৎ তারা করোনায় আক্রান্ত নন। করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ফয়সালের পরিবারের অন্য ৯ সদস্যের মধ্যে আরো ২জনের পজিটিভ পাওয়া গেছে। শ্যালিকা ও শ্বশুর।
মৃত ফয়সালের শ্বশুর বর্তমানে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি।আর শ্যালিকা বাড়িতেই আছে। শুক্রবার প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী করোনা সনাক্ত নারীর (ফয়সালের শালি) বাড়ি চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের উত্তর কামরাঙ্গা গ্রামে। তার বয়স ২১ বছর। এই নারীর তিন বছরের একটি সন্তান আছে।