রামগতিতে মাদ্রাসা ছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:  লক্ষ্মীপুর জেলার রামগতিতে এক মাদ্রাসা ছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগে হাবিবুর রহমান আশিক নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সুত্র থেকে জানা গেছে।

সোমবার (১ জুন) বিকেলে তাকে লক্ষ্মীপুর আদালতে হাজির করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। তথ্য সুত্র মতে জানা গেছে, রামগতি পৌরসভার চর হাসান হোসেন এলাকা থেকে সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে আশিককে পুলিশ গ্রেফতার করে। আশিক একই এলাকার হুমায়ুন কবিরের ছেলে।

থানা পুলিশ জানায়, ক্ষতিগ্রস্ত ছাত্রী স্থানীয় একটি দাখিল মাদ্রাসায় অষ্টম শ্রেণিতে পড়ে। তাকে প্রতিবেশি যুবক আশিক দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছে। রোববার (৩১ মে) রাত ৯টার দিকে আশিক কৌশলে ওই ছাত্রীকে ঘর থেকে ডেকে বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় তার চিৎকার শুনে প্রতিবেসি স্বজনরা এগিয়ে গেলে আশিক পালিয়ে যায়।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সোমবার সকালে রামগতি থানায় আশিকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ বিষয়ে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, মামলার পরপরই ডাক্তারি পরীক্ষার জন্য ছাত্রীকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত যুবককেও গ্রেফতার করা হয়েছে। তাকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।