রামগঞ্জবাসির প্রিয় সার্জেন্ট সামাদ আর নেই

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:  লক্ষ্মীপুরের রামগঞ্জের সকলের প্রিয় সার্জেন্ট সামাদ আর নেই। গতকাল ঢাকার ইব্রাহীমপুরের নিজ বাসায় মরনব্যধি করোনার উপসর্গ নিয়ে নিরবে চলে গেলেন সকলের প্রিয় সামাদ ভাই। লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার একটি সম্ভ্রান্ত পরিবারে তিনি জন্মগ্রহন করেন। তাঁর গ্রামের বাড়ী লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার কাউলিডাঙ্গা গ্রামে।

তিনি রামগঞ্জ উপজেলা সমিতি,ঢাকা। লক্ষ্মীপুর জেলা সমিতি,ঢাকার আজীবন সদস্য ছিলেন। জেলা সমিতির ৩৭১ নঃ জীবন সদস্য ছিলেন। তিনি বাংলাদেশ বিমান বাহিনীতে অত্যান্ত দক্ষতা ও সুনাসের সাথে নিজ কর্তব্য ও দায়ীত্ব পালন করেছেন। তিনি (অব); ওয়ারেন্ট অফিসার ছিলেন। তিনি মৃত্যুর আগ মুহুর্তে পর্যযন্ত নিজ এলাকার মানুষের সকল সুখে দুঃখে এবং এলাকার উন্নয়নে নিজেকে নিয়োজিত রেখেছেন।

শিক্ষার পরিবেশের জন্য স্কুল,মাদ্রাসা,মসজিদ প্রতিষ্ঠায় জিবদ্ধসায় নিঃসার্থ ভাবে সমাজের উন্নয়নে অনন্য অবদান রেখে গেছেন। ব্যক্তিগত জীবনে তিনি ছিলেন সৎ নিরঅহংকার একজন সাদামনের মানুষ । এলাকার ছোট বড় সবার হাঁসি মুখে কুশলবিনিময় খোঁজ খবর নিতেন। এলাকাবাসি জানান তাঁরা একজন মহৎপ্রাণ তাদের বন্ধুকে হারালেন। তাঁর মৃত্যুতে রামগঞ্জে শোকের ছাঁয়া নেমে আসে।