রাণীনগরে মা ও ছেলের রহস্যজনক মৃত্যু

সুকুমল কুমার প্রামানিক, রাণীনগর উপজেলা প্রতিনিধি, নওগাঁ: নওগাঁর রাণীনগরে মা আশেদা বেগম (৫০) ও বিদেশ ফেরত ছেলে আসলাম হোসেন (৩৫) এর রহস্যজনক মৃত্যু হয়েছে। উপজেলার গোনা ইউনিয়নের পিরেরা গ্রামে এ ঘটনা ঘটেছে। এ মৃত্যু নিয়ে ওই এলাকায় চলছে নানান সমালোচনা। কেউ বলছে পরিকল্পিত হত্যাকান্ড আবার কেউ বলছেন আত্মহত্যা হতে পারে।

শনিবার সকালে তাদের পৃথক পৃথক শয়ন ঘরে লাশ পাওয়া যায়। এ ঘটনায় শনিবার দুপুরে নিহতদের শয়ন কক্ষ থেকে লাশ দুটি উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, উপজেলার গোনা ইউনিয়নের পিরেরা গ্রামের আব্দুস ছালামের স্ত্রী আশেদা বিবি, ছেলে বিদেশ ফেরত আসলাম হোসেন ও ছোট ছেলে আল আমিন নিয়ে বসবাস করতেন। শুক্রবার রাতে সবাই খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। সকালে ছোট ছেলে আল আমিন ঘুম থেকে ওঠে মাকে ডাকতে গিয়ে দেখতে পান মেঝেতে মৃত্যু অবস্থায় পরে আছে।

এর পর ভাই আসলামকে ডাকতে গিয়ে দেখতে পান সেও মৃত্যু অবস্থায় মেঝেতে পরে আছে। তবে কিভাবে তাদের মৃত্যু হয়েছে তা বলতে পারেননি তিনি। অনেকেই বলছেন, মা আশেদার লাশ ঘরের মেঝেতে পরেছিল, আর ছেলে আসলামের গলায় দড়ি লাগানো এবং নগ্ন অবস্থায় পরেছিল। এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করার পর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে ঘটনাটি সার্বিক ভাবে ক্ষতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় এখনো কোন মামলা দায়ের হয়নি।