রাণীনগরে মারপিট করে লিজকৃত পুকুর থেকে সাড়ে তিন লক্ষ টাকার মাছ লুটের অভিযোগ

সুকুমল কুমার প্রামানিক, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে পুকুর পাহাড়াদারকে মারপিট করে প্রকাশ্য দিবালোকে লিজকৃত পুকুর থেকে প্রায় সাড়ে তিন লক্ষ টাকার মাছ লুটের অভিযোগ উঠেছে। রবিবার সকালে উপজেলার রাতলাই গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাণীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুকুর চাষী উপজেলার শলিয়া গ্রামের সোলেমান মল্লিকের ছেলে মোহসিন মল্লিক (৪০) জানান, উপজেলার ভান্ডার গ্রাম এলাকার রাতলাই গ্রামে প্রায় দুই একর ৮৩ শতক সরকারের খাস পুকুর নিয়ম অনুযায়ী লিজ নিয়ে দীর্ঘদিন ধরে মাছ চাষ করে আসছিলেন। এঅবস্থায় রবিবার সকাল অনুমান সাড়ে ৮টা নাগাদ ওই গ্রামের ৫-৭ জনের নেতৃত্বে পুকুর পাহাড়াদার আব্দুল হাকিম (৩৫) কে মারপিট করে। এসময় তার স্ত্রী এগিয়ে আসলে তাকেও মারপিট করে পুকুর থেকে প্রায় সাড়ে তিন লক্ষ টাকার পাংগাসের রেনু পোনা মাছ লুট করে নিয়ে যায়। এ ঘটনায় রবিবার বিকেলে পুকুর চাষি মোহসিন মল্লিক বাদি হয়ে রাণীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, মারপিট করে মাছ লুটের একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাটি সুষ্ঠু তদন্তের জন্য একজন অফিসারকে দেয়া হয়েছে। তদন্ত অন্তে আইনগত ব্যবস্থা নেয়া হবে।