রাণীনগরে ব্যবসায়ী রুঞ্জু হত্যা মামলার আসামি গ্রেফতার

সুকুমল কুমার প্রামানিক, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলার রাতোয়াল গ্রামের ব্যবসায়ী রুঞ্জু হত্যা মামলার সন্দেহভাজন আসামি হিরোন (২৮) কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত হিরোন রাতোয়াল রাগালগাছি পাড়া গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর (তদন্ত) তারিকুল ইসলাম জানান, মামলার তদন্তকালে রুঞ্জু হত্যার সাথে সম্পৃক্ত থাকতে পারে এমন তথ্যের ভিত্তিতে সন্দেহভাজন হিসেবে বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে হিরোনের শ্বশুড় বাড়ি একই উপজেলার ভান্ডারা গ্রাম থেকে হিরোনকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত ২৮ মে রাতে উপজেলার রাতোয়াল গ্রামের আলহাজ শুকবর আলীর ছেলে ব্যবসায়ী রুঞ্জু মন্ডল (৪৫) কে মূখোষধারী যুবক গোয়াল ঘরের টিনের চালা কেটে বাড়িতে প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষত বিক্ষত করে হত্যা করে।

এ ঘটনায় পরের দিন নিহতের স্ত্রী দুলালী বিবি বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় এজাহারনামীয় অন্যতম আসামী একই গ্রামের মকলেছ মাঝির ছেলে বাদশা মাঝি (২২) কে গ্রেফতার করে পুলিশ। তদন্তে ওই হত্যার সাথে জরিত থাকতে পারে এমন তথ্যে, সন্দেহের ভিত্তিতে হিরোনকে গ্রেফতার করা হয়।