রাণীনগরে দরিদ্রদের এক মাসের খাদ্য সামগ্রী দিলো সামাজিক সংগঠন আদর্শ মালশন

সুকুমল কুমার প্রামানিক, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে আদর্শ মালশন নামের সামাজিক সংগঠনের উদ্যোগে প্রায় দুই শত হতদরিদ্র পরিবারের মাঝে এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় রাণীনগর উপজেলার মালশন গ্রামে কর্মহীন হয়ে পড়া পবিারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল, তেলসহ ১১ ধরনের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠন সূত্রে জানা যায়, উপজেলার বড়গাছা ইউনিয়নের মালশন গ্রাম থেকে দেশে বিদেশে বিভিন্ন দপ্তরে কর্মরত চাকুরীজীবি, প্রবাসী ও শিক্ষার্থীদের যৌথ উদ্যোগে গড়ে তোলা সামাজিক সংগঠন ‘আদর্শ মালশন’ এর মাধ্যমে মালশন গ্রামে করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া পরিাবারের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, তেলসহ ১১ ধরনের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সহায়তা পেয়ে মালশন গ্রামের বিধবা আলতাফুন বেওয়া, ধুলু প্রামানিকসহ কয়েকজন বলেন, গ্রামের ছেলেরা আমাদের বাড়িতে এসে অনেকগুলো খাবার দিয়ে গেলো তাতে আমরা খুবই খুশি হয়েছি। আদর্শ মালশন সংগঠনের সদস্য ও উপ পুলিশ পরিদর্শক আব্দুর রহিম জানান, অমাদের গ্রামের যারা দেশে বিদেশে বিভিন্ন দপ্তরে কর্মরত আছেন তাদেরকে নিয়ে আমরা একটি ফেসবুকে গ্রুপ পেজ খুলে অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদানের উদ্যোগ নিয়ে যে যার সামর্থ্য অনুযায়ী আর্থিক ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে গ্রামের দুই শতাধিক পরিবারকে এক মাসের খাদ্য সামগ্রী প্রদান করলাম। তিনি আরো জানান, আগামীতে গ্রামের অসহায় মানুষদের সবধরনের সহযোগীতা করা হবে এই সংগঠনের মাধ্যমে।