রাণীনগরে ঢিল ছোঁড়াকে কেন্দ্র করে মারপিট ও বাড়ি ঘরে হামলার অভিযোগ

সুকুমল কুমার প্রামানিক,  রানীনগর(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে পূর্ব শত্রুতার জের ধরে বাড়িতে ঢিল ছোঁড়াকে কেন্দ্র করে মারপিট ও বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাংচুরের অভিযোগ উঠেছে। এ সময় হামলাকারীরা নগদ টাকা লুট করে নিয়ে গেছে বলেও অভিযোগ উঠেছে। শনিবার রাতে উপজেলার বেলঘড়িয়া মধ্যপাড়া গ্রামের মৃত আব্বাছ আলীর ছেলে কফিল উদ্দিনের বাড়িতে এ হামলা ও ভাংচুরের ঘটনাটি ঘটেছে।

হামলার সিকার কফিল উদ্দিন (৫৫) জানান, দীর্ঘদনি আগে থেকে প্রতিবেশি জসিম উদ্দিনের ছেলে সৈয়দ আলী দুলুর সঙ্গে তাদের দ্বন্দ্ব চলছিল। এরই জ্বের ধরে শনিবার রাত অনুমান ৮ টার দিকে বাড়িতে ঢিল ছোঁড়তে থাকে। ঢিল ছোঁড়তে নিষেধ করায় সৈয়দ আলী দুলুর সাথে বাকতিন্ডা বাধে। এ সময় সৈয়দ আলী দুলু ও তার লোকজন কফিল উদ্দিনের বাড়িতে হামলা চালিয়ে মারপিট করতে থাকে। এতে কফিল উদ্দিনের ছেলের বউ পাপিয়া (৩০) ও নাতি সোহাগ (১১) আহত হয়। হামলকারীরা এ সময় বাড়িতে ঢুকে আসবাবপত্র ভাংচুর করে এবং প্রায় ৪৫ হাজার টাকা লুট করে নিয়ে যায় বলে দাবি করেছেন কফিল উদ্দিন। আহত পাপিয়া ও নাতি সোহাগকে রাতেই রাণীনগর হাসপাতালে ভর্তি করায়। এ ঘটনায় রাণীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানিয়েছেন কফিল উদ্দিন।

তবে হামলার বিষয়কে অস্বীকার করে সৈয়দ আলী দুলুর মেয়ে সুমি প্রামানিক জানান, আমার বাবা-মা অসুস্থ্য। এ ধরনের কোন ঘটনা ঘটেনি।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, বেলঘড়িয়া গ্রামে মারপিট বা হামলার কোন ঘটনা জানা নেই। তাছাড়া কোন লিখিত অভিযোগ দিয়েছে কিনা তাও আমার মনে নেই।