রাণীনগরে ছাত্রদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

সুকুমল কুমার প্রামানিক, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

শুক্রবার সকালে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে উপজেলা ছাত্রদলের আয়োজনে উপজেলা বিএনপির পার্টি অফিসে আলোচনা সভার আয়োজন করা হয়। এদিন সকালে কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠানের কর্মসূচী শুরু করা হয়।

পরে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রাণীনগর উপজেলা ছাত্রদলের আহবায়ক জাহিদ হাসান শিমুলের সভাপতিত্বে ও সদস্য সচিব নওশাদুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শেখ মো: রেজাউল ইসলাম রেজু, উপজেলা বিএনপির আহবায়ক রোকুনোজ্জামান খাঁন রুকু, যুগ্ম আহবায়ক আতিকুজ্জামান ভিপি জাপান,

মোসারব হোসেন, সদস্য একেএম জাকির হোসেন, মোখলেছুর রহমান বাবু, মাহমুদুল হাসান মধু, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নয়ন খাঁন লুলু, উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক ও বর্তমান স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শরিফ মাহমুদ সোহেল,

স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মতিউর রহমান উজ্জল। এছাড়াও উপজেলা ও ইউনিয়ন ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।