রাণীনগরে করোনায় আক্রান্ত নার্সের সংস্পর্শে আসা ৬৮ জনের নমুনা সংগ্রহ

 সুকুমল কুমার প্রামানিক, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে করোনা ভাইরাসে আক্রান্ত এক নার্সের সংস্পর্শে আসা তার স্বামী, সন্তান, অন্য চিকিৎসক, অন্য নার্স ও হাসপাতালের কর্মকর্তা কমচারীসহ মোট ৬৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

শুক্রবার ও শনিবার দুই দিনে মোট ৬৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসাপাতাল ল্যাবে পাঠানো হয়। ওই ৬৮ জনকে হোম কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে বলে জানা গেছে। করোনা ভাইরাসে আক্রান্ত রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওই নার্স (২৫) হাসপাতালের কোয়ার্টারে থাকেন। তিনি কোয়ার্টারেই চিকিৎসা সেবা গ্রহণ করছেন।

আক্রান্ত ওই নার্স রাণীনগর উপজেলার বাসিন্দা। রাণীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এএইচএম ইফতেখারুল আলম খাঁন বলেন, করোনায় আক্রান্ত নার্সের সংস্পর্শে আসা তার স্বামী, সন্তান, অন্য চিকিৎসক, অন্য নার্স ও হাসপাতালের কর্মকর্তা কমচারীসহ ৬৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসাপাতাল ল্যাবে পাঠানো হয়েছে। তাদের সবাইকে হোম কোয়ারেনটাইনে রাখাও হয়েছে। করোনায় আক্রান্ত ওই নার্সকে হাসাপাতের কোয়ার্টারে রেখেই চিকিৎসা দেয়া হচ্ছে। তবে কিভাবে তিনি আক্রান্ত হয়েছেন তা ক্ষতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।