রাণীনগরে আরো দুই জন করোনায় আক্রান্ত; মোট আক্রান্ত ১৫ জন

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলায় নতুন করে আরো দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্ত ঢাকা ফেরত খট্টেশ্বর গ্রামের সেই যুবকের সংস্পর্শে আসা তার ছোট ভাই (১৩) ও গোনা গ্রামের যুবক (২৯) করোনা (পজেটিভ) শনাক্ত হয়েছে। এনিয়ে রাণীনগর উপজেলায় আক্রান্তের সংখ্যা মোট ১৫ জন। নতুন আক্রান্ত দুই জনই রাণীনগর উপজেলার বাসিন্দা। বৃহস্পতিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন রাণীনগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: এএইচএম ইফতেখারুল আলম খাঁন।

রাণীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এএইচএম ইফতেখারুল আলম খাঁন বলেন, রাণীনগর উপজেলায় নতুন করে আরো দুই জনের করোনা শনাক্ত হয়েছে। এর আগে আক্রান্ত ঢাকা ফেরত খট্টেশ্বর গ্রামের সেই যুবকের সংস্পর্শে আসা তার পরিবারের চার জনের নমুনা সংগ্রহ করে ও আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আত্রাই থেকে গোনা গ্রামের যুবকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে পাঠানো হয়। গোনা গ্রামের ওই যুবক আত্রাইয়ে তার শ্বশুর বাড়িতে অবস্থান করছেন।

এর মধ্যে বুধবার সন্ধ্যায় দুই জনের পজেটিভ রিপোর্ট হাতে আসে। এতে আক্রান্ত ঢাকা ফেরত খট্টেশ্বর গ্রামের যুবকের সংস্পর্শে আসা তার ছোট ভাই ও গোনা গ্রামের যুবক করোনা (পজেটিভ) শনাক্ত হয়েছে। এ নিয়ে রাণীনগর উপজেলায় মোট ১৫ জন করোনায় আক্রান্ত হলো।