রাজিবপুরে নবাগত ওসি ও সাংবাদিকদের মতবিনিময় সভা

 রফিকুল ইসলাম, রাজীবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রাজীবপুর থানায় নতুন যোগদানকারী ওসি নবীউল হাসান ২৯জুলাই স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। গত ২১জুলাই নবাগত ওসি নবীউল হাসান যোগদান করে দায়িত্বভার গ্রহণ করেন।

এর আগে তিনি ফুলবাড়ি থানার ওসি (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন। মতবিনিময়কালে ওসি নবীউল হাসান, রাজীবপুর থানাকে মাদকমুক্ত করণ, বাল্যবিবাহসহ আধুনিক থানা হিসেবে গড়ে তুলতে সাংবাদিকসহ সকলের সহযোগীতা কামনা করেন। তিনি আরো জানান, করোনা পরিস্থিতিতে পুলিশ যে সুনাম অর্জন করেছে তা ধারণ করে পুলিশি সেবা ঘরে ঘরে পৌঁছে দেওয়ার জন্য ইতিমধ্যে রাজীবপুর উপজেলার তিনটি ইউনিয়নের কয়েকটি পয়েন্টে বিট পুলিশিং সেবা চালু করেছি,

পুলিশ যে প্রকৃত পক্ষেই জনগনের বন্ধু তা বাস্তবে প্রামাণ করতে চাই। সকলকে করোনা মহামারীতে সরকারের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ জানিয়ে পুলিশসহ যারা করোনা যুদ্ধে শহীদ হয়েছেন তাদের রুহের মাগফেরাত কামনা এবং করোনায় আক্রান্ত সকলের সুস্থতা কামনা করেন ওসি।

এসময় উপস্থিত ছিলেন রাজীবপুনকর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক আতাউর রহমান, সাংবাদিক নুরুল আমিন, সহিজল ইসলাম, মতিউর রহমান, রফিকুল ইসলাম, মুরাদুল ইসলাম, রাইসুল ইসলাম ফুল।