রাজিবপুরে ইয়াবার বিশাল চালানসহ আটক মাদক ব্যবসায়ী

রফিকুল ইসলাম, রাজিবপুর, কুড়িগ্রাম : কুড়িগ্রামের রাজিবপুরে অভিযান চালিয়ে ইয়াবার এক বিশাল চালানসহ সোলায়মান (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজিবপুর থানা পুলিশ।

২৯ ফেব্রুয়ারী শনিবার দুপুরে উপজেলার স্লুইজগেট এলাকায় ওসি তদন্ত নয়ন দাসের নের্তৃত্বে অভিযনি চালিয়ে মাদক ব্যবসায়ী সোলায়মানকে আটক করে। আটককৃত ব্যবসায়ীর নিকট থেকে ১০ হাজার ৪ শত ৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত সোলায়মান জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ভাটির পাড়া গ্রামের আবুল কাশেমের পুত্র। ঘটনার সত্যতা স্বীকার করে রাজিবপুর থানার ওসি জানান, “ইয়াবাসহ আটককৃত সোলায়মান রৌমারী থেকে ইয়াবার চালান নিয়ে অটোরিক্সা যোগে যাওয়ার সময় স্লুইজগেট এলাকায় তাকে তল্লাশি করে তার ব্যাগ থেকে ১০ হাজার ৪ শত ৯০ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।” বিশাল ইয়াবা চালান আটকের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন কুড়িগ্রাম সহকারী পুলিশ সুপার মাহফুজুর রহমান। রাজিবপুর থানায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি জানান, “এই এলাকা গুলো মাদকমুক্ত করতে পুলশ তৎপর আছে এবং সর্বোচ্চ গুরুত্ব দিয়ে মাদক ও বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড প্রতিরোধ করা হচ্ছে।”