রাজশাহী মেয়রের ত্রাণ তহবিলে বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠনের অর্থ ও চাল প্রদান

সৈয়দ মাসুদ, রাজশাহী প্রতিনিধি: করোনাভাইরাসে (কোভিড-১৯) উদ্ভূত পরিস্থিতিতে রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের আহ্বান সাড়া দিয়ে ত্রাণ তহবিলে নগদ অর্থ ও চাল প্রদান করেছেন বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠন। নগর ভবনে মেয়রের হাতে এই সহায়তা অনুদান তুলে দেন তারা।

কর্মহীন ও নিম্ন আয়ের মানুষকে সহযোগিতার জন্য রাজশাহী সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিলে দুই লাখ টাকা দিয়েছেন রাজশাহীতে অবস্থিত উদয়ন ডেন্টাল কলেজের চেয়ারম্যান ডা. আনিস মালেক। কর্মহীন ও নিম্ন আয়ের মানুষকে সহযোগিতার জন্য ত্রাণ তহবিলে এক লাখ টাকা দিয়েছেন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর রাজশাহী বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ সাইদুর রহমান।

নগর ভবনে মেয়রে হাতে অনুদানের অর্থ তুলে দেন তিনি। ত্রাণ তহবিলে ২৫ হাজার টাকা দিয়েছে সোনালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ রাজশাহী। সংগঠনটির সভাপতি এএইচ মাহমুদুন্নবী ও সাধারণ সম্পাদক গোলাম মাহমুদ নয়ন মেয়রের হাতে এই অনুদানের অর্থ তুলে দেন। এছাড়া ত্রাণ তহবিলে ৫০০ কেজি চাল দিয়েছে তানোরের বরেন্দ্র ইকোনোমিক্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন।

প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক আমিনুল ইসলাম মেয়রের হাতে এই অনুদান প্রদান করেন। উল্লেখ্য, কর্মহীন ও নিম্ন আয়ের মানুষকে সহায়তার জন্যে গত ১৪ এপ্রিল এক বিবৃতিতে রাজশাহী সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিলে নগদ অর্থ ও নিত্য প্রয়োজনীয় পণ্য প্রদানের আহ্বান জানান মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।