রাজশাহী বাগমারা আসনের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হকের শরীরে করোনা শনাক্ত

নুর কুতুবুল আলম, বাগমারা প্রতিনিধি: রাজশাহী-৪ আসনের এমপি ও এনা প্রপার্টিজ এর মালিক আলজাজ্ব ইঞ্জিনিয়ার এনামুল হক করোনায় আক্রান্ত। বুধবার (২৪ জুন) তাঁর শরীরে এই ভাইরাস ধরা পড়ে। তিনি বর্তমানে নিজ বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন বলে তাঁর প্রেস সচিব সূত্রে জানা গেছে।

করোনাভাইরাসে এ পর্যন্ত ১৫ জন মন্ত্রী-এমপি আক্রান্ত হয়েছেন। এর মধ্যে দুজন মারা গেছেন। অন্যদিকে করোনায় আক্রান্ত হয়েছেন বিশ্বখ্যাত ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা এমপি। এছাড়াও অনেক সাবেক এমপি-মন্ত্রী ও তাঁদের পরিবারের সদস্যরা করোনায় আক্রান্ত। রাজশাহী-৪ বাগমারা আসনের এমপি ও এনা প্রপার্টিজ এর মালিক আলজাজ্ব ইঞ্জিনিয়ার এনামুল হক তাঁর ব্যক্তিগত পেইজে তিনি যে, করোনা ভাইরাসে আক্রান্ত তা নিশ্চিত করেছেন।

পাঠকদের জন্য তা হুবহু তুলে ধরা হলো। প্রিয় বাগমারাবাসী, আমার সালাম ও শুভেচ্ছা গ্রহন করবেন। দেশে করোনা ভাইরাসের শুরু থেকেই পরিস্থিতি মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারী সহায়তা ছাড়াও আমি ব্যক্তিগত উদ্যোগে বাগমারায় মানুষের খাদ্য সরবরাহ , আর্থিক অনুদান প্রদান এবং চিকিৎসা সেবা নিশ্চিত করা সহ বিভিন্ন সেবায় জীবনের চরম ঝুকি নিয়ে আপনাদের পাশে থেকেছি, এখনো আছি, সামনের দিনগুলোতেও থাকব ইনশাআল্লাহ।

শুধু বাগমারাতেই নয়, রাজশাহীর চিকিৎসকসহ অনেক ব্যক্তি ও প্রতিষ্ঠানের পাশে থেকে সর্বোচ্চ সহায়তার চেষ্টা করেছি। করোনা মহামারিতে আমি গত তিন মাস ধরে সর্বাত্মক চেস্টা করেছি আপনাদের পাশে থাকতে। তবে গতকাল (২৩ জুন) নমুনা পরীক্ষার পর আজ আমার করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। আপনারা কেউ বিচলিত হবেন না, আমি নিজ বাসায় থেকে সর্বোচ্চ সতর্কতার সাথে চিকিৎসা নিচ্ছি।

আল্লাহর রহমতে আমি সম্পূর্ণ সুস্থ আছি। মানসিকভাবেও ভালো আছি। মহান আল্লাহ তা’আলার রহমতে এবং আপনাদের দোয়ায় আমি সুস্থ হবো আশা করছি। আমরা সবাই এই বিপদে পরস্পর পরস্পরকে সহানুভূতি নিয়ে সহায়তা করব, পাশে থাকব-সেই প্রত্যাশা করছি। আমার জন্য সকলে দোয়া করবেন। ধন্যবাদান্তে- ইঞ্জিনিয়ার এনামুল হক, এমপি সভাপতি, বাগমারা উপজেলা আওয়ামী লীগ।