রাজশাহীর বাগমারায় বাস চাপায় দাদা- নাতী নিহত

সৈয়দ মাসুদ,সিনিয়র প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় বাস চাপায় দাদা- নাতী নিহত হয়েছেন। নিহত দাদা জাবেদ আলী ও নাতী আব্দুল্লাহ উপজলোর বড়বিহানালী ইউনয়িনরে মরুরীপাড়া গ্রামরে বাসিন্দা বলে জানা গেছে। ওই ঘটনায় নওগাঁর আত্রাই উপজলোর বান্দাইখাড়া এলাকার লোকজন বাস, বাসের চালক ও হেলপারকে আটক করছে।

খবর পেয়ে বাগমারা থানার পুলশি ঘটনাস্থলে পৌছে আত্রাই থানা পুলশিরে সহযোগীতায় বাস চালককে উদ্ধার করে বাগমারা থানায় নিয়ে যায়। ওই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে বাগমারা থানার পুলশি জানিয়েছে।ভবানীগঞ্জ টু রাজশাহী রাস্তায় চলাচলকারী রেহান পরবিহন বাসটি ভবানীগঞ্জ থেকে উপজলোর বড়বহিানালী ইউনয়িনরে বাঘাবাড়ি  যাচ্ছলি।

বাসটি ভবানীগঞ্জ-বান্দাইখাড়া রাস্তায় বেপোরোয়া গতিতে যাওয়ার সময় মরুরীপাড়া নামক স্থানে চলন্ত ভ্যান গাড়ীকে ধাক্কা দেিল ভ্যানরে চালক জাবদে আলী ও ভ্যান গাড়ীতে বসে থাকা তার নাতী আব্দুল্ল্যাহ ঘটনাস্থলে নহিত হয়।

বাসটি পালেিয় যাওয়ার সময় নওগাঁর আত্রাই উপজলোর বান্দাইখাড়া নামক স্থানে জনতা বাসটি আটকে দয়ে এবং বাসরে চালক তমলে আলী কে আটক করা হয়।  খবর পেয়ে বাগমারা থানার পুলশি ঘটনাস্থলে গিয়ে জনতার কাছ থেকে আটক বাস ও বাসের চালক তমলে আলীকে উদ্ধার করে বাগমারা থানায় নিয়ে আসে । বাসের ধাক্কায় নিহত দাদা জাবেদ আলী ও নাতী আব্দুল্লাহর লাশ ময়না তদন্তরে জন্য বাগমারা থানার পুলশি উদ্ধার করে নিয়ে গেছে ।

ওই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে বাগমারা থানার পুলশি জানয়িছে। এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলনে, বাস ও বাসের চালককে আটক করা হয়ছে। ওই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানয়িছেনে।