রাজশাহীতে মদপানে বিষক্রিয়ায় তিন জনের মৃত্যু হয়েছে

সৈয়দ মাসুদ, রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে মদপানে বিষক্রিয়ায় তিন জনের মৃত্যু হয়েছে শনিবার ভোরের দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। মৃতরা হলেন, নগরীর হোসেনীগঞ্জ এলাকার ফয়সাল, বাকীর মোড় এলাকার সাগর ও জেলার বাগমারা উপজেলার রফিকুল ইসলাম।

মদপানের ঘটনায় অসুস্থ আরো ৪জন রামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, শুক্রবার রাতে অসুস্থ ও মৃত ব্যক্তিরা নগরীর বিভিন্ন স্থানে অতিরিক্ত মদপানে অসুস্থ হয়ে পড়ে।

এদের মধ্যে ৭জনের অবস্থা অবনিত হলে রাতেই তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। ভর্তির সময় ডাক্তাদের জানানো হয় প্রচন্ড অ্যাসিডিটি ও বমি হওয়ায় তাদের হাসপাতালে নেয়া হয়েছে। এরপর ভোরের দিকে অসুস্থদের মধ্যে ৩ জনের মৃত্যু হয়। হাসপাতালে ভর্তি হওয়ার পর চিকিৎসকরা পরীক্ষ নিরিক্ষার করে নিশ্চিত হন যে তারা মদপানে মারা যান।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক সাইফুল ফেরদৌস জানান, নববর্ষের রাতে মদপানে অসুস্থ হয়ে ৭জন হাসপাতালে ভর্তি হয়। এদের মধ্যে তিনজন মারা গেছে। ময়নাতদন্তের পর জানা যাবে তারা কি ধরনের মদপান করেছিল।