রাজশাহীতে জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে সারাদেশব্যাপী চিকিৎসকদের পি পি ই সরবারহ বিতরণ

সৈয়দ মাসুদ, রাজশাহী প্রতিনিধি:  জিয়াউর রহমান ফাউন্ডেশনের ও ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) উদ্যোগে সারাদেশব্যাপী চিকিৎসকদের পি পি ই সরবারহ করা হচ্ছে ।

সেই ধারাবাহিকতায় ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজ হাসপাতাল, বারিন্দ মেডিক্যাল কলেজ হাসপাতাল,রাজশাহী ডায়াবেটিকস হাসপাতালের সম্মানিত চিকিৎসদের পি পি ই পৌছেদেন বংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক মেয়র,সাবেক এমপি মোঃ মিজানুর রহমান মিনু, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি, সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ পূর্ণবাসন সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডঃ শফিকুল হক মিলন, ডক্টর এ্যাসোশিয়েশন অব বাংলাদেশ ড্যাব এর রাজশাহীর নেতৃবৃন্দ।

 

এসময় উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) ও রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, রাজশাহী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম জনি। রাজশাহী মহানগর বিএনপি মনে করে, সকল চিকিৎসা সেবায় নিয়োজিত চিকিৎসক সহ প্রত্যেক চিকিৎসা সেবা কর্মী এক একজন করোনা যোদ্ধা এবং এই পবিত্র পেশায় তারা দেশপ্রেমের প্রমান রেখে যাচ্ছেন। রাজশাহী মহানগর বিএনপি এবং এর সকল অংগ ও সহযোগী সংগঠন দেশের এই ক্রান্তিকালে ত্রান সহায়তা, মাস্ক বিতরন, জিবানু নাশক স্প্রে কার্যক্রম, খাদ্য সহায়তা, গনসচেতনতা বৃদ্ধি কর্মসূচী অব্যহত রেখেছে।