রাজশাহীতে আশ্রয়ণের বাসিন্দাদের প্রধানমন্ত্রীর উপহার দিলেন মেয়র লিটন

সৈয়দ মাসুদ, রাজশাহী প্রতিনিধি:  রাজশাহী সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ডের মোল্লাপাড়ার আশ্রয়ণের বাসিন্দাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে প্রত্যেককে ১০ কেজি করে চাল প্রদান করা হয়েছে। রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আশ্রয়ণের ৩৫০জন নারী-পুরুষের মাঝে চাল বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ সময় মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ পরিবার, কর্মহীন ও নিম্ন আয়ের মানুষসহ নানা শ্রেণীপেশার মানুষেকে খাদ্য ও নগদ অর্থসহ বিভিন্নভাবে সহযোগিতা প্রদান করছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। এরই ধারাবাহিকতায় রাজশাহীতেও গরীব-অসহায় মানুষের নিকট প্রধানমন্ত্রীর উপহার পৌছে দেওয়া হয়েছে। পাশপাশি আমার ব্যক্তিগত উদ্যোগে চাল, ডাল, আলু, বিভিন্ন ধরনের সবজি প্রদান করেছি।

করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সহযোগিতা প্রদান অব্যাহত থাকবে।
উপহার বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নজরুল ইসলাম। অনুষ্ঠানে রাসিকের প্যানেল মেয়র-৩ তাহেরা খাতুন মিলি, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু, ২নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম ফটিকসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।