রাজবাড়ীতে গোয়ালন্দ থেকে কুখ্যাত সন্ত্রাসী আব্দুল খালেক গ্রেপ্তার

মোঃ শাহিন রেজা, রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ী গোয়ালন্দ মোর থেকে ঈদের দ্বিতীয় দিন রোববার রাত ১২টা ৩০ মিনিটের সময় কুখ্যাত সন্ত্রাসী ও পরিবহন চাঁদাবাজ (আব্দুল খালেক সরকার ) নামে এক নিয়মিত মামলার আসামিকে গ্রেফতার করেছে খানখানাপুর পুলিশ ফাঁড়ির ওসি মোঃ শহিদুল ইসলাম (শহিদ) ও এসআই জাফর। পরে তাকে রাজবাড়ী সদর থানায় সোপর্দ করা হয়।

খানখানাপুর পুলিশ ফাঁড়ির এসআই জাফর বলেন (আব্দুল খালেক সরকার) গত ২১শে জুলাই রোজ মঙ্গলবার গোয়ালন্দ মোড়ে অবস্থিত আওয়ামী লীগের পার্টি অফিস দখল সংক্রান্ত বিষয় নিয়ে ঘটে যাওয়া মারা মারির মার্ডার মামলার তিন নম্বর আসামি (আব্দুল খালেক সরকারকে) গ্রেপ্তার করা হয়েছে।

এছাড়া আবদুল খালেক সরকারের বিরুদ্ধে ডাকাতি, সন্ত্রাসী, ও চাঁদাবাজি সহ নানা ধরনের অপকর্মের অভিযোগ রয়েছে, একাধিক মামলাও রয়েছে তার বিরুদ্ধে। উল্লেখ্য আব্দুল খালেক সরকার, শহিদ ওহাবপুর ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শাহিন খানের ছত্রছায়ায় সন্ত্রাসী ও চাঁদাবাজির মত জঘন্য কর্মকাণ্ড চালিয়ে আসছিল বলে জানিয়েছেন করেছেন এলাকাবাসী।

এলাকাবাসী বলেন সাবেক সাধারন সম্পাদক মো শাহিন খানের নেতৃত্বে আব্দুল খালেক সরকারসহ গোটা ১০/১২ জন সন্ত্রাসী নিয়মিত গোয়ালন্দ মোড়ে অবস্থিত বাস কাউন্টার সহ ঘাট পারাপারে ফেরির অপেক্ষায় দাঁড়িয়ে থাকা অসহায় ট্রাক ড্রাইভার দের কাছ থেকে চাঁদা উঠাতেন তারা। এবং ব্যাটারি চালিত অটোরিকশা ও মাহেন্দ্র গাড়ির ড্রাইভার দের কাছ থেকেও তিনি চাঁদা তুলতেন বলে জানিয়েছেন ভুক্তভোগীরা।