রাজবাড়ীতে করোনা ভাইরাসে মৃত্যুবরণ করা ব্যক্তির মরদেহের পাশে; ওসি মোঃ আহসান উল্লাহ 

মোঃ শাহিন রেজা, রাজবাড়ী জেলা প্রতিনিধি:  রাজবাড়ী জেলার পাংশা উপজেলার যশাই ইউনিয়নের সমশপুর গ্রামে গতকাল ৬ই জুন রাত ৯টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আবু ইউনুস মৃত্যুবরণ করেন।এই ব্যক্তির দাফন কাজ সম্পন্ন করেছেন, মানবিক ওসি পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ। ঘটনা সূত্রে জানা যায়, আবু ইউনুস (৪২) নারায়নগঞ্জে বসুন্ধরা প্যাকেজিং-এ কর্মরত ছিলেন ।

গত ২রা জুন করোনায় আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। গতকাল শনিবার সকাল ৯টা ৪২ মিনিটে তিনি চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান। পরে তার মরদেহ ঢাকা থেকে আনুমানিক রাত ৭টায় দিকে নিজ বাড়ি সমশপুর গ্রামে আনা হলে এ্যাম্বুলেন্স থেকে মৃতদেহ নামানোর জন্য আত্মীয় স্বজনদের কাউকে পাওয়া যায়নি । পরে বিষয়টি জানতে পেয়ে রাত ৮টার দিকে পাংশা থানার ওসি মোঃ আহসান উল্লাহর নেতৃত্বে থানার ৮জন পুলিশ সদস্য সেখানে গিয়ে স্বাস্থ্যবিধি মেনে মৃতদেহ নামিয়ে সমশপুর কবরস্থানে রাত ৯টায় দিয়ে দাফন সম্পন্ন করেন।

দাফনের সময় পুলিশ সদস্য ছাড়াও মৃত ব্যক্তির পিতা রমজান শেখ ও তার ভাইসহ পাংশা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কামাল উপস্থিত ছিলেন। এ বিষয়ে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ বলেন, করোনা ভাইরাযে মৃত্যুবরণ করা ব্যক্তিদের জানা যায় আত্মীয়-স্বজনরা আসছেন না।কিন্তু পুলিশ দেশের জন্য দেশের মানুষের জন্য জীবনের মায়া ত্যাগ করে মানবিক কারণে করোনা ভাইরাস মৃত ব্যক্তিদের দাফন কাজ সম্পন্ন করছেন ।