রাজধানী থেকে অপহরণর দুইদিন পর গাজীপুরে মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

আব্দুল আলিম, গাজীপুর প্রতিনিধি : রাজধানীর হাজারীবাগ এলাকা থেকে অপহরণর দুইদিন পর মাদ্রাসা ছাত্র ইব্রাহিমের মরদেহ গাজীপুর মহানগর মিররগাঁও এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত ইব্রাহিম হাজারীবাগ এলাকার মনির হোসেনের ছেলে। স্থানীয় দারুল উলুম মাদ্রাসার ছাত্র ছিলেন। গাজীপুর মহানগর মেট্রো সদর থানার ওসি আলমগীর হোসেন ভূইয়া জানান, আজ সকালে সিটি কর্পোরেশনের মিররগাঁও এলাকায় রেললাইনের পাশে মাদ্রাসার ছাত্র ইব্রাহিমের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়। নিহত ওই মাদ্রাসার ছাত্রকে অপহরণর পর শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

এর আগে গত ৫ মার্চ হাজারীবাগ এলাকা থেকে নিখোঁজ হন ইব্রাহিম। ঐ দিন সকালে অনেক খোঁজাখুঁজি পর তাকে না পেয়ে নিহত ইব্রাহিমের বাবা মনির হোসেন হাজারীবাগ থানায় একটি সাধারণ ডায়রী করেন। পরে অপহরণকারীরা মোবাইলে ফোনের মাধ্যমে মনির হোসেনের কাছে মুক্তিপণের টাকা দাবি করেন।

উপায়ান্তর না দেখে মনির হোসেন বিকাশের মাধ্যমে ১০ হাজার টাকা অপহরণকারীদের দেয়। কিন্তু তারপরও ছেলের সন্ধান পাননি মনির হোসেন আজ সকালে অপহৃত ইব্রাহিমের মরদেহ গাজীপুরের মিররগাঁও এলাকায় রেললাইনের পাশে পাওয়া যায়।