রাজধানীর আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

মৃদুল ধর ভাবন, আশুলিয়া প্রতিনিধিঃ শিল্পাঞ্চল আশুলিয়ায় প্রায় ৩কিলোমিটার এলাকা জুড়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। এসময় প্রায় ১হাজার বাসা-বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয় এবং রাইজার ও চুলাসহ এই কাজে ব্যাবহৃত নিম্নমানের পাইপও জব্দ করা হয়েছে।

সোমাবার সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়া কাঠগড়া পশ্চিমপাড়া বেঙ্গল মোড়, পালোয়ানপাড়া, শিকদারবাগ ও ডুকাঠি এলাকায় এই অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ বিষয়ে তিতাস গ্যাস ট্রান্সমিশন এ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সাভার জোনাল বিপনন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম জানান, আশুলিয়ার কাঠগড়া পশ্চিমপাড়া বেঙ্গলের মোড়, শিকদারবাগ, পালোয়ানপাড়া ও ডুকাঠি এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছি।

এখানে অসাধুচক্র রাতের আঁধারে নিম্ন মানের পাইপ দিয়ে অবৈধ সংযোগ দিয়েছে। এরফলে যেকোন সময়ে বড় ধরনের দূর্ঘটনার ঘটতে পারে বিধায় অভিযানের ধারাবাহিকতা হিসেবে আমরা আজ এই সংযোগ বিচ্ছিন্ন করেছি। আমাদের অভিযান অব্যাহত থাকবে। এই অবৈধ সংযোগের সাথে যারাই জড়িত আছে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলাও হচ্ছে। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন এ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড সাভার জোনাল বিপনন অফিসের উপ-ব্যবস্থাপক মোঃ আনিসুজ্জামান রুবেল, সহকারী- প্রকৌশলী নাজমুল হাসান নয়ন, সহকারী- প্রকৌশলী সুমন দাস সহ-ব্যবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নানসহ
আরো অনেকে। এই অভিযানের সময় আইনশৃঙ্খলা বাহিনীর অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিলো।