রমজানে সি মিলেনিয়াম ট্রেডিং মালয়েশিয়ার ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

আশরাফুল মামুন, মালয়েশিয়া প্রতিনিধি: মহামারি করোনা রোধে টানা লকডাউনে মালয়েশিয়া আবারও ৪র্থ দফায় লকডাউন বাড়িয়ে ১২ মে পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। এ পরিস্থিতিতে দেশটির সবকিছু বন্ধ থাকায় কর্মহীন প্রবাসী বাংলাদেশী সহ স্থানীয়রা পড়েছেন চরম খাদ্য সংকটে। এমতাবস্থায় মানবিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন সি মিলেনিয়াম ট্রেডিং এসডিএন বিএইচডি।

কোম্পানিটির ম্যানেজিং ডিরেক্টর ও মালয়েশিয়াস্থ বাংলাদেশ আওয়ামীলীগের আহবায়ক কমিটি যুগ্ন আহ্বায়ক অহিদুর রহমান অহিদ এর নের্তৃত্বে লকডাউন চলাকালে গতকাল শুক্রবার পহেলা রমজান পর্যন্ত ৫ হাজার খাদ্য সামগ্রী প্যাকেটজাত করে বিভিন্ন ধরনের খাদ্য পন্য সামগ্রী বিতরণ করেছেন। এসময় কোম্পানির নিজস্ব পরিবহন ব্যাবস্থায় কুয়ালালামপুর শহরের শাহলম, চেরাস, বুকিতবিনতাং, সুংগাইবুলু, ডামানসারা, কেপং, শ্রীগামবুট, পুত্রাজায়া, ক্লাং লামা, হাংতুয়া, তামিন জায়া, সেন্ট্রাল রেসিডেন্স, আমপাং, পুচং, নিলাই, কাজাং, ক্লাং, বাঙ্গি, পোর্ট ক্লাং সহ আরো বিভিন্ন এলাকায় প্রবাসীর কাছে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

কোম্পানির এমডি অহিদুর রহমান অহিদ বলেন, আমাদের এই মানবিক সহযোগিতা অব্যাহত থাকবে , আমরা এই রমজানেও সহযোগিতা অব্যাহত রাখবো , তিনি আরো বলেন এ দূর্যোগে সকল সামর্থ্যবানরা তাদের নিজ নিজ অবস্থান থেকে অসহায়দের পাশে দাঁড়ালে এই সাময়িক সংকট কাটিয়ে উঠতে প্রবাসীরা সক্ষম হবে,কোম্পানির পাশাপাশি আমরা দলীয়ভাবে ও সহযোগিতা করছি।

উক্ত কোম্পানির মানবিক সহযোগিতায় সার্বিক তদারকি করছেন মালয়েশিয়া আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক রাশেদ বাদল ও শাহিন সরদার, শ্রমিক লীগ মালয়েশিয়ার সভাপতি নাজমুল ইসলাম বাবুল, আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য শফিকুর রহমান চৌধুরী, আঃ বাতেন, হুমায়ুন কবির আমির, রাহাত উজ্জামান, নুর মোহাম্মদ ভুইয়া, হুমায়ুন কবির, প্রদীপ কুমার, শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ সেলিম এবং স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সহ আরো অনেকে।