রংপুরের বদরগঞ্জে ৬ বছরের শিশু কন্যাকে ধর্ষন! আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি

মাহফুজ আলম প্রিন্স, রংপুর প্রতিনিধিঃ রংপুরের বদরগজ্ঞ উপজেলার গোপালপুর উত্তরপাড়া গ্রামে ৬ বছরের শিশুকে ধর্ষন করেছে মোহসিন নামে এক ব্যাক্তি। আশংকাজনক অবস্থায় শিশুটিকে বদরগঞ্জ হাসপাতালের ভর্তি করা হয়েছে। পুলিশ এখন পর্যন্ত ধর্ষককে গ্রেফতার করতে পারেনি।

এলাকাবাসি জানায় বদরগঞ্জ উপজেলার গোপালপুর উত্তরপাড়া পাড়ার প্রতিবন্ধি মোহতাজুল ইসলামের স্ত্রী মোছাব্বিরা বেগম বাড়ির কাছেই বাজারে দর্জির কাজ করে। ঈদের দিন সন্ধার পরও বাসায় না ফেরায় তার ৬ বছর বয়সী শিশু কন্যা মাকে ডাকতে দোকানে যাবার পথে পার্শ্ববর্তী গোপালপুর মুসলিম পাড়া গ্রামের মোহসিন নামে এক ব্যাক্তি শিশুটিকে ফুসলিয়ে পার্শ্ববর্তী আমবাগানে নিয়ে গিয়ে ধর্ষন করে তাকে ফেলে পালিয়ে যায়। প্রচন্ড রক্ত ক্ষরনে শিশুটির আত্মচিৎকারে আর্শ্বে পার্শ্বের লোকজন এসে শিশুটিকে উদ্ধার করে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে স্থানান্তর করা হয়। তার অবস্থা আশংকাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসক বলেছেন শিশুটির অবস্থা আশংকা জনক। এ ব্যাপারে বদরগঞ্জ থানায় যোগাযোগ করা হলে তিনি বলেন বিষয়টি তারা দেখছেন। ৬ বছরের শিশু কন্যাকে ধর্ষনকারী নরাধম পশু মোসসিনকে দ্রুত গ্রেফতার করে বিচারের কাঠ গড়ায় দাঁড় করানোর দাবি এলাকাবাসি ও স্বজনদের।