যোগ্য ও ত্যাগী নেতারাই আ’লীগকে নেতৃত্ব দেবে- এমপি বকুল

সাজেদুর রহমান,নাটোর প্রতিনিধিঃ সৎ যোগ্য ও ত্যাগী নেতারাই বঙ্গবন্ধুর দল আ’লীগ, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আ’লীগকে নেতৃত্ব দেবে। জামাত-শিবিরের এবং জামাত-বিএনপির ছত্রছায়ায় থেকে যারা পবিত্র সংগঠন মুক্তিযুদ্ধের চেতনার সংগঠন আ’লীগকে কোলসিত করতে চাই তাদের জায়গা এই আওয়ামিলীগে হবেনা।

তাদেরকে ঘার ধাক্কা দিয়ে পাকিস্তান পাঠিয়ে দেওয়া হবে। নাটোরের লালপুরে কদমচিলান ইউনিয়ন আওয়ামিলীগ আয়োজিত উক্ত ইউনিয়নের ত্রী-বার্ষিক কাউন্সিলের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপারা) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার চাঁদপুর উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা ও দলীয় পতকা উত্তোলনের মধ্য দিয়ে এই কাউন্সিল অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়। কদমচিলান ইউনিয়ন আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু বক্কারের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, লালপুর থানা আ’লীগের সহ-সভাপতি ইস্কেন্দার মির্জা,

যুগ্ম সাধারণ সম্পাদক আ,স,ম মাহমুদুল হাসান মকুল, গোলাম কাওসার, এ্যাড. আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু, তৌহিদুল ইসলাম বাঘা জেলা তাঁতিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, থানা যুবলীগ সভাপতি ও বিলমারিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু প্রমুখ। জনসভা শেষে ওই ইউনিয়ন আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সভাপতি পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

পরে কাউন্সিলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন শফিকুল ইসলাম শফি। সাধারণ সম্পাদক পদে মাজেদুর রহমান মাজেদ, বাবার আলী মাস্টার এবং মোঃ আব্দুল কুদ্দুস এই তিনজনের মধ্যে ডেলিকেটদের সম্মতিক্রমে কদমচিলান ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক হিসেবে মাজেদুর রহমান মাজেদকে নির্বাচিত করে ঘোষণা দেওয়া হয়। শেষে নব নির্বাচিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান সাংসদ বকুল।