যুব-মহিলা লীগের সংগঠন’কে গতিশীল ও শক্তিশালী করা হবে: এমপি শাহীন

আক্তার হোসেন, কেশবপুর (যশোর) প্রতিনিধি: যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে নব-নির্বাচিত সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, কেশবপুরে যুব-মহিলা লীগের সংগঠন’কে গতিশীল ও শক্তিশালী করা হবে। সম্মেলনের মাধ্যমে উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভার সকল ওয়ার্ড যুব-মহিলা লীগের কমিটি গঠন করা হবে। পরবর্তীতে সম্মেলনের মাধ্যমে ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভার কমিটি গঠন করা হবে এবং উপজেলা কমিটি গঠন করা হবে।

এভাবেই সকল কমিটি গঠন করা হলে যুব-মহিলা লীগের সংগঠন’ গতিশীল ও শক্তিশালী হবে। গতকাল কেশবপুর পৌর সভার সম্মেলন কক্ষে উপজেলা যুব মহিলা লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। উপজেলা যুবমহিলা লীগের সভাপতি মিনু রানীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রেহেনা ফিরোজের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা ও পৌর মেয়র রফিকুল ইসলাম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগ নেতা রেজাউল ইসলাম, জিয়াউল হাসান হ্যাপী, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান সাগর, যশোর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, কোষাধ্যক্ষ স্বপন কুমার মুখার্জী, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ প্রমুখ।