যুবলীগ নেতার ওপর হামলার প্রতিবাদে নরসিংদী সদর উপজেলা যুবলীগের সংবাদ সম্মেলন

সুমন পাল, মাধবদী নরসিংদী প্রতিনিধিঃ মাধবদী প্রেসক্লাবে নরসিংদী সদর উপজেলা আওয়ামী যুবলীগের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়। সাংবাদিক সম্মেলনে যুবলীগের সভাপতি আলহাজ্ব জাকির হোসেন ও সাধারণ সম্পাদক এস এম সেলিম সিকু লিখিত বক্তব্য পাঠ করে বলেন গত ১৬ সেপ্টেম্বর আওয়ামী যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ গিয়াস উদ্দিনের ওপর একদল অস্ত্রধারী সন্ত্রাসী নৃশংস ভাবে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে।

স্থানীয় নেতৃবৃন্দের আদেশ ও অনুমতি নিয়েই সে সকল রাজনৈতিক কর্মকান্ড চালিয়ে যায়। তারা আরো বলেন গত ১৬ সেপ্টেম্বর সন্ধা ৭ টায় কাজ শেষে বাড়ি ফেরার পথে পাঁচদোনা মোড়ে একদল অস্ত্রধারী সন্ত্রাসীরা তার হুন্ডার গতিরোধ করে তার উপর অতর্কিত হামলা চালায়।

আমরা এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞপন করছি। সেই সাথে অস্ত্রধারী সন্ত্রাসী যেই হোক তাদেরকে আইনের আওতায় এনে গ্রেপ্তার করার জন্য স্থানীয় প্রসাশনের কাছে জোর দাবী জানাচ্ছি। সাংবাদিক সম্মেলনে আহত গিয়াস উদ্দিন বলেন মেহেরপাড়া ইউনিয়নের চিহ্নিত সন্ত্রাসী যারা মাহবুবুল হাসান এর আশে পাশে থাকে তারা আমার ওপর এ বর্বর হামলা চালায়।

এ ব্যপারে ঘটনার দিন মাধবদী থানায় মামলা করতে গেলে মামলা নেয়নি পুলিশ। একদিন পর আমার বড় ভাই জসিম উদ্দিন বাদী হয়ে নরসিংদী বিজ্ঞ মাধবদী আমলী আদালতে একটি সি আর মামলা করেন। মামলার আসামীরা হলেন মাহবুবুল হাসান, রাহাত মিয়া, লিমন মিয়া, রুবেল মিয়া, সুন্ময় পাল, শাহিদ হাসান পাপ্পু, বিদ্যুত পাল ও হৃদয় মিয়া সহ অজ্ঞাত নামা আরো ৭/৮ জন। মাধবদী সি আর মামলা নং ৪৭৮/২০২০।