যুবলীগের সাধারণ সম্পাদক নিখিলের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

মনিরুল ইসলাম মনির, মতলব উত্তর (চাঁদপুর): বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খাঁন নিখিল ও তাঁর পরিবার বর্গের পক্ষ থেকে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী, দুস্থ ও মধ্যবিত্ত পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়। শুক্রবার সকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নে ৭’শতাধিক পরিবারেরর মাঝে খান পরিবারের উপহার সামগ্রী বিতরণ করেন- খান পরিবারের পক্ষে গোলাম রাব্বানী পাপ্পু, আবদুল হাকিম তানভীর, মো. মেহেদী হাসান।

এ সময় উপস্থিত ছিলেন- ফরাজীকান্দি ইউনিয়ন চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, জেলা যুবলীগ নেতা শাখাওয়াত হোসেন, উপজেলা যুবলীগ নেতা মোশারফ হোসেন মন্টু, অহিদুজ্জামান মুকুল পাটোয়ারী, আওয়ামী লীগ নেতা মানসুর আহমেদ, সফিকুর রহমান, ইউপি সদস্য মাহবুব আলম মিষ্টার, সফিকুল ইসলাম পাটোয়ারী, নাসির উদ্দিন মুন্সি, সালাউদ্দিন, খাজা আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা শামীম গাজী, উপজেলা ছাত্রলীগ নেতা তাহসিন আহমেদ, নোমান দেওয়ান, ছোটন গাজী, ইউনিয়ন যুবলীগের সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক আতাউর রহমান সবুজ, সাংগঠনিক সম্পাদক শাহজাহান মোল্লা, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুবেল বাবু’সহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার, হাসপাতাল, থানা, সাংবাদিক ও মৃত ব্যক্তির দাফন কাজে নিয়োজিতদের মধ্যে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।