যুবলীগের কাজী হারুনের নিজস্ব উদ্যোগে কর্মহীনদের ইফতার সামগ্রী বিতরণ

মৃদুল ধর ভাবন, আশুলিয়া প্রতিনিধি: ঢাকার আশুলিয়ার গাজীরচট সোনিয়া মার্কেটের সামনে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া দুস্থ, অসহায়, কর্মহীনদের মাঝে রান্না করা ইফতার সামগ্রী বিতরণ করেন যুবলীগ সাবেক যুগ্ন সম্পাদক কাজী হারুন।

শুক্রবার (৮ মে) বিকেল ৫টার দিকে ঢাকার আশুলিয়ার গাজীরচট সোনিয়া মার্কেট বসুন্ধরা এলাকায় অসহায় ও দরিদ্রদের মাঝে রান্না করা ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আশুলিয়া থানা যুবলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন খান।

বিশিষ্ট সমাজসেবক ও যুবলীগ নেতা কাজী হারুন বলেন, সামাজিক দূরত্ব বাজায় রেখে একহাজার অসহায়, প্রতিবন্ধী, ভিক্ষুক ও দুস্থ মানুষের মাঝে বিভিন্ন রান্না করা খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- রান্না করা খিচুরি ও তেহারী।

তিনি আরও বলেন, ইতিমধ্যে আমি নিজস্ব অর্থায়নে এবং আমার একটি ফাউন্ডেশনের মাধ্যমে অসহায় গরীব, কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় পন্য সামগ্রী বিতরণ করে থাকি এবং যতদিন এই মহামারী করোনা ভাইরাস পরিস্থিতি থাকবে ততদিন আমার এই কার্যক্রম ধারাবাহিক ভাবে অব্যাহত থাকবে। এদিকে খাদ্য সহায়তা পেয়ে যুবলীগ নেতা কাজী হারুন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এলাকার হত দরিদ্র ও কর্মহীন মানুষ।

এসময় আরও উপস্থিত ছিলেন আশুলিয়া থানা ছাত্রলীগের নেতা আরিফুল ইসলাম আরিফ, ঢাকা জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাসলিমা আক্তার লিমা, এবাদত হোসেনসহ আরও অনেকে।