যশোরের কেশবপুর পৌরসভার এক নম্বর ওয়ার্ডকে রেড জোন ঘোষণা

আক্তার হোসেন,কেশবপুর (যশোর)প্রতিনিধিঃ করোনা ভাইরাস মোকাবেলায় যশোরের কেশবপুর পৌরসভার এক নম্বর ওয়ার্ডকে রেড জোন ঘোষণা করা হয়েছে। সোমবার সকালে যশোরের সিভিল সার্জনের কার্যালয়ের কোভিড-১৯ মোকাবেলায় এক জরুরি সভায় কেশবপুর পৌরসভার এক নম্বর ওয়ার্ডের কেশবপুর ও ভোগতীনরেন্দ্রপুর (পূর্বাংশ) এলাকা রেড জোনের আওতায় আনা হয়েছে।

ইতিমধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে এলাকাবাসীকে ঘরে থাকাসহ সচেতনতা বৃদ্ধির জন্য ব্যাপক কার্যক্রম শুরু হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেন জানান, ইতিমধ্যে পৌরসভার এক নম্বর ওয়ার্ডে ডাক্তার সহ ৮ জন করোনা শনাক্ত হওয়ায় এলাকাটি ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। যে কারণে যশোর জেলা সিভিল সার্জনের কার্যালয়ের এক সভা থেকে এলাকাটিকে রেড জোন হিসেবে চিহ্নিত করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে এলাকাবাসীকে জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না আসার জন্য বলা হচ্ছে। তা ছাড়া সচেতনতা বৃদ্ধির জন্য ব্যাপক কার্যক্রমও চলছে। যশোর জেলা সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীন বলেন, স্বাস্থ্য অধিদপ্তর ও প্রশাসনের পক্ষ থেকে কেশবপুর পৌরসভার এক নম্বর ওয়ার্ডকে রেড জোন ঘোষণা করা হয়েছে।