যশোরের কেশবপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা

 আক্তার হোসেন, কেশবপুর প্রতিনিধি: কেশবপুরে দূর্বৃত্তরা আবু সাঈদ সরদার (৪২) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সাতাইশকাটি ব্রাহ্মণডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন ফাঁকা রা¯Íার উপর। সে উপজেলার কন্দর্পপুর গ্রামের মৃত এজাহার আলী সরদারের ছেলে। কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসীম উদ্দীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। থানা পুলিশ লাশ হেফাজতে নিয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যাকান্ডের সাথে জড়িত কাউকে পুলিশ আটক করতে পারেনি। হত্যাকারীদের সনাক্ত ও আটকের জন্য এলাকায় পুলিশি অভিযান চলছে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার কন্দর্পপুর গ্রামের মৃত এজাহার আলী সরদারের ছেলে আবু সাঈদ সরদার পুরাতন ব্যাটারী ও ভাঙ্গারী ব্যবসায়ী। সে প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সারাদিন নিজের ব্যাটারী চালিত ভ্যানে করে উপজেলার বিভিন্ন এলাকা থেকে পুরাতন ব্যাটারী ও ভাঙ্গারী ক্রয় করে বাড়ি ফেরার পথে সাতাইশকাটি ব্রাহ্মণডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন ফাঁকা রা¯Íার উপর দূর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায়। খবর পেয়ে কেশবপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ হেফাজতে নিয়েছে। তবে হত্যাকান্ডের সাথে জড়িত কাউকে পুলিশ আটক করতে পারেনি।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসীম উদ্দীন জানান, আজ মঙ্গলবার (১০ নভেম্বর) সন্ধ্যার পর দূর্বৃত্তরা ভাঙ্গারী ব্যবসায়ী আবু সাঈদ সরদারকে কুপিয়ে হত্যা করেছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। হত্যাকারীদের সনাক্ত ও আটকের জন্য এলাকায় পুলিশি অভিযান চলছে।