ম্যাজিস্ট্রেট শাহ আলম মিয়ার দ্রুত পদক্ষেপে গৃহবন্দী অবস্থা থেকে মুক্তি পেল দুই পরিবার

সুমন পাল, মাধবদী( নরসিংদী) প্রতিনিধিঃ নরসিংদী সদর উপজেলা নুরালাপুর ইউনিয়নের নওপাড়া গ্রামে গৃহবন্দী অবস্থা থেকে নরসিংদী সদর উপজেলার এসিল্যান্ড(ভূমি), সদ্য পদোন্নতি প্রাপ্ত স্বাস্থ্য বিভাগের সহকারী সচিব মোঃ শাহ আলম মিয়ার তাৎক্ষণিক হস্তক্ষেপে মুক্তি পেল পরিবার দুটি।

মাধবদী থানায় অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, ২০১২ সালে নওপাড়া এলাকার সিরাজুল ইসলাম সিরা র কাছ থেকে আবু হানিফ খোকন ও কাজল ৫.৩৩ শতাংশ জমি ক্রয় করে। বিক্রিত জমিটি পিছনে থাকায় দলিল ক্রয়ের সময় রাস্তার কথা দলিলে উল্লেখ থাকার পরও এখন খোকন ও কাজলের রাস্তাটি বন্ধ করে দিয়েছে সিরাজুল ইসলাম। এতে পরিবার দুটি গৃহবন্দী হয়ে পরে।

স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে প্রতিকার না পেয়ে মাধবদী থানায় ও সাংবাদিকদের জানায় ভুক্তভোগীরা। সাংবাদিকদের মাধ্যমে বিষয়টি সামাজিক মাধ্যমে প্রচার হলে নজরে পরে নরসিংদী সদর উপজেলার এসিল্যান্ড মোঃ শাহ আলম মিয়ার।

তারই প্রেক্ষিতে শনিবার (২৫ জুলাই) সকাল ১১টায় এসিল্যান্ড মোঃ শাহ আলম মিয়া ও মাধবদী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে গৃহবন্দী পরিবারকে যাতায়াতের ব্যবস্থা করে দেন এবং স্থানীয় চেয়ারম্যান আলহাজ্ব মোঃ খাদেমুল ইসলাম ফয়সাল, ওয়ার্ড মেম্বার আঃ করিমকে আগামী ১ আগস্টের মধ্যে রাস্তা নির্মানের নির্দেশ দেন। এসময় সার্ভেয়ার ও মাধবদী ভূমি অফিসের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।