মোহাম্মদ বাচ্চু বেপারীর অর্থায়নে হতদরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি: ৯নং বালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ বেপারী নিজস্ব অর্থায়নে প্রায় শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ।

বুধবার বাইশে এপ্রিল সকালে ইচলী রেস্টহাউজে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আবুল বাশার গাজী, মোঃ চুন্নমিয়া গাজী, আরো উপস্থিত ছিলেন ৯ নং বালিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক মুক্তার হোসেন গাজী, সহ-সম্পাদক আব্দুর রহিম, আহসান বেপারীআওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ত্রাণ বিতরণ এর সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মোহাম্মদ মানিক বেপারী।

বিতরনের পূর্বে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ বাচ্চু বেপারী ব্যাপারে বলেন করোনা ভাইরাসের কারণে বাংলাদেশের সাধারণ খেটে খাওয়া মানুষ এখন বেকার হয়ে পড়েছে। লকডাউন এর কারণে সাধারণ খেটে খাওয়া মানুষ শ্রমজীবী মানুষ ক্ষুধার্ত হয়ে ঘরে পড়ে রয়েছে।

তাই ওইসব ক্ষুধার্ত মানুষের মুখে আহার তুলে দেওয়ার জন্য আমার এই ক্ষুদ্র প্রয়াস। আমি আশা করব মহান আল্লাহতালা যেন অতি দ্রুত এই মহামারী থেকে আমাদেরকে মুক্তি দান করেন খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল,ডাল, আলু, তেল ও পেঁয়াজ।