মোহনগঞ্জে শিক্ষকের উপর হামলাকারীদের বিচারের দাবীতে প্রতিবাদ মিছিল

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণার শিক্ষক অঞ্জন চন্দ্র পালের উপর হামলাকারীদের বিচারের দাবিতে প্রতিবাদ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৯অক্টোবর) সকালে মোহনগঞ্জ উপজেলা সাধারণ ছাত্র-ছাত্রীবৃন্দের ব্যানারে পৌর শহরের শহীদ মিনারের সামনের সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পরে বিক্ষোব্ধ শিক্ষার্থীরা এক প্রতিবাদ মিছিল করে। প্রতিবাদ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মোহনগঞ্জ উপজেলায় গিয়ে শেষ হয়। মানবন্ধনে উপস্থিত ছিলেন, পলাশ মজুমদার, বিজয় সরকার, বাদন সরকার, তানভীর, শুভ, নাসরিন, মারুফা, নিপাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ। মানবন্ধনে শিক্ষার্থীরা বলেন,

অঞ্জন স্যারের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে খোকন, তপনসহ সহযোগী সন্ত্রাসীদের দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবি জানান শিক্ষার্থীরা। উল্লেখ্য, অঞ্জন চন্দ্র পাল উপজেলার নারাইচ নিম্ন মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি বিগত ১৯অক্টোবর দুর্গাপুজার বাজার করতে মোহনগঞ্জ পৌর শহরের ভোলানাথ স্টোরের সামনে আসে।

এমন সময় খোকন, তপন ও তাদের সহযোগীরা তাঁর (অঞ্জন স্যার) ওপর হামলা করে এলোপাতাড়ি চড়-থাপ্পড় দিতে থাকেন। এরপর শিক্ষক অঞ্জন চন্দ্র পালকে আহত করে প্রায় অর্ধলক্ষ টাকাসহ স্বর্ণের চেইন নিয়ে পালিয়ে যায়। তৎক্ষণাৎ আশে পাশের লোকজন আহত এই শিক্ষককে সদর হাসপাতালে ভর্তি করেন। এই ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। যার মামলা নং- ২১।