মোটরসাইকেল চুরি সংক্রান্ত মামলায় আশুলিয়ার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলহাসকে আটক করেছে পুলিশ

মৃদুল ধর ভাবন, আশুলিয়া প্রতিনিধি: মোটরসাইকেল চুরি সংক্রান্ত মামলায় সাভারের আশুলিয়ার পাথালিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলহাসকে (৩৫) আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের ধনিয়া এলাকা থেকে তাকে আটক করে মানিকগঞ্জ সদর থানা পুলিশ।

আটক স্বেচ্ছাসেবক লীগ নেতা ধনিয়া এলাকার আজিজ পাগলার ছেলে। পুলিশ জানায়,গতকাল রাতে আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের ধনিয়া এলাকায় মোটরসাইকেল চুরি সংক্রান্ত একটি মামলায় গোপন সংবাদের ভিতিত্বে তাকে আটক করে মানিকগঞ্জ সদর এস আই নজরুল ইসলাম। বর্তমানে তিনি সদর থানায় রয়েছেন।

এ মামলায় এতদিন তিনি আইনের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে ছিলো। তাকে আটক করায় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করে তার দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করেছেন। এলাকাবাসী জানায়, আটক স্বেচ্ছাসেবক লীগ নেতা জুলহাস কমিটির পদ পাওয়ার পর থেকেই এলাকায় তার বিরুদ্ধে নানা ধরণের অপরাধ মুলক কর্মকান্ডে জড়িত থাকার প্রমাণ মিলেছে।

অপরাধ যেই করুক তার বিরুদ্ধে কোন ছাড় নেই বলে জানিয়েছেন,স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃদ্ধ। আটক স্বেচ্ছাসেবক লীগের নেতা জুলহাসকে দুপুরে মানিকগঞ্জ আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন,মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্য ওসি রকিবুজ্জামান।