মোংলায় শিশু ধর্ষনের অভিযোগে আটক-১

শিকদার ইয়াছিন আরাফাত,মোংলা প্রতিনিধি: মোংলা মাকোরডোন আবাসন এলাকায় মাদ্রাসা পড়ুয়া ৭ বছরের শিশু ছাত্রীকে ধর্ষনের অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। ৩ অক্টোবর শনিবার বিকেলে খাবারের লোভ দেখিয়ে নিজ ঘরে ডেকে নিয়ে ওই শিশুকে ধর্ষন করে মান্নান নামের এক ব্যাক্তি।

খবর পেয়ে মোংলা থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। প্রতাক্ষ্যদর্শী ও পুলিশ জানায়, শনিবার বিকাল ৫টার দিকে খাবারের লোভ দেখিয়ে মাদ্রাসা পড়ুয়া এক শিশুকে ঘরে নিয়ে ধর্ষন করে মান্নান (৫০) নামের এক ব্যাক্তি।

ধর্ষীত ওই শিশুর ডাক চিৎকারে এলাবাসী ছুটে এসে হাতে-নাতে মান্নানকে আটকে রেখে পুলিশকে খবর দেয়া হয়। সন্ধায় পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। আটক মান্নান তিন সন্তানের জনক এবং একই এলাকার আহাম্মাদ সরদারের ছেলে।

ধর্ষনের শিকার অসুস্থ্য ওই শিশুকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে মান্নান সরদারকে আসামী করে মোংলা থানায় ধর্ষনের মামলার প্রস্তুতি চলছে বলেও জানায় থানার উপ-পুলিশ পরিদর্শক বিশ্বজিৎ ভ্যানার্জি।

থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী জানায়, উপজেলার চাদঁপাই ইউনিয়নের মাকোরডোন এলাকায় শিশু ধর্ষনের অভিযোগে মান্নান সরদার নামের একজনকে এলাকাবাসী হাতে-নাতে আটক করে পুলিশকে খবর দেয়।

পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করে। শিশুটিকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে ধর্ষনের মামলার প্রস্তুতি চলছে বরেও জানায় পুলিশের এ কর্মকর্তা।