মোংলায় বিদ্যুৎ স্পৃষ্টে যুবকের করুন মৃত্যু

শিকদার ইয়াছিন আরাফাত, মোংলা প্রতিনিধিঃ মোংলা উপজেলার চাঁদপাই ইউনিয়নের দক্ষিন চাঁদপাই গ্রামের গরুগুজা এলাকায় বিদ্যুৎ স্পৃষ্টে মারুফ মোল্লা (৩২) নামের এক যুবকের করুন মৃত্যু হয়েছে। ২৬ আগস্ট (বুধবার) আনুমানিক রাত পৌনে নয়টার সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মারুফ মোল্লা উঃ চাঁদপাই গ্রামের মোজাফফর মোল্লার বড় ছেলে। নিহত মারুফ মোল্লা’র ১০ বছর ও ৬ বছরের দুইটি মেয়ে রয়েছে । প্রতিবেশীর কাছ থেকে জানা যায়, তার নিজের ব্যাটারি চালিত ভ্যান চার্জ দিতে যান পাশের বাড়ির রুহুল আমিনের বাড়িতে। সেখানে থাকা বৈদ্যুতিক লাইন আগে থেকেই খোলা ছিল যা হয়তো অন্ধকারে দেখতে পায়নি মারুফ।

যখন সে গাড়ি চার্জে লাগাতে যায় তখন শক লেগে পড়ে যায়। শব্দ শুনে ঘরে থাকা রুহুল আমিনের দুই মেয়ে দৌড়ে এসে দেখে মারুফ নীচে পড়ে আছে।সঙ্গে সঙ্গে দুই বোনের এক বোন মেইন সুইচ অফ করে দেয় এবং তাদের বাবাকে পাশে থাকা দোকানে ডাকতে গেলে, সেখানে থাকা ১০ থেকে ১৫ জন মানুষ একই সঙ্গে দৌড়ে আসে। এসে দেখে ভ্যানের পাশে মারুফ পড়ে আছে।

যত্রতত্র তারা তাকে তুলে নেয় এবং দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। স্বাস্থ্য কমপ্লেক্সে এর দায়িত্বরত ডাক্তার মারুফ কে মৃত বলে ঘোষণা করে। এবং ঐ রাতেই মারুফের মৃতদেহ বাড়িতে আনা হয়েছে।