মোংলায় অনলাইন প্রেস ক্লাবের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে

ইয়াছিন আরাফাত, মোংলা প্রতিনিধি: মোংলা অনলাইন প্রেসক্লাবের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ জুলাই বৃহস্পতিবার বিকাল চারটা ৩০মিনিটের সময় ক্লাবের অস্থায়ী কার্যালয়ে ক্লাবের সভাপতি শিকদার ইয়াছিন আরাফাতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজ মোড়লের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন দৈনিক গণমুক্তির প্রতিনিধি মোঃ মনির হোসেন, ক্লাবের সিনিয়র সহসভাপতি মোঃ আনিসুর রহমান, সহ সাধারন সম্পাদক নূর আলম বাচ্চু,

কোষাধ্যক্ষ মোঃ তৌহিদুল ইসলাম সানি,দপ্তর সম্পাদক রনি শেখ, শেখ নাইম হোসেন, ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ ইসমাইল হোসেন সহ সদস্যবৃন্দ।সত্য সঠিক সংবাদ পরিবেশন করার লক্ষ্যে, “সত্য ও ন্যায়ের পক্ষে আমাদের কলম” এই শ্লোগান নিয়ে যাত্রা শুরু করা “মোংলা অনলাইন প্রেসক্লাব সমাজের সকল সমস্যা তুলে ধরে সবার আগে সত্য সংবাদ পরিবেশন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বিভিন্ন সামজিক কাজ করার সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় ক্লাবের স্থায়ী সদস্য হিসেবে স্বীকৃতি দেয়া হয়।শিকদার ইয়াছিন আরাফাত, মোঃ আনিসুর রহমান, আজিজ মোড়ল, নূর আলম বাচ্চু, এস এম কামরুজ্জামান টুকু, মোঃ তৌহিদুল ইসলাম সানি, মোঃ রনি শেখ,মোঃ ইসমাইল হোসেন, মিয়া রাজু, রাজু চৌধুরী, শেখ নাইমুল হোসেনকে। শিক্ষিত,নেশা মুক্ত উদীয়মান সৎ সাংবাদিকদের নিয়ে সামনে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত গৃহীত হয় সভায়।