মেহেরপাড়া ইউপি চেয়ারম্যানের মানবিক ঈদ উপহার পেল দুইশতাধিক বেকার শিক্ষক

সুমন পাল, মাধবদী(নরসিংদী) প্রতিনিধিঃ (কোভিড -১৯) এর কারণে দেশের কর্মহীন মানুষদের পাশে দাড়িয়েছে সরকার ও সমাজের বিত্তবানরা। কিন্তু জাতি গড়ার কারিগর খ্যাত কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষকদের পাশে দাড়িয়েছে কতজন (?) তার হিসাব হয়তো খুবই ক্ষুদ্র হবে। তবে এমনই এক মহৎ কাজে এগিয়ে এলেন মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মাহাবুবুল হাসান ।

ইউপি চেয়ারম্যান এর নিজ উদ্যোগে মেহেরপাড়া ইউনিয়নের ১৮ টি স্কুলের দুইশতাধিক শিক্ষকদের মাঝে ঈদের খাদ্য সামগ্রীর পাশাপাশি ঈদ উপহার হিসাবে পঞ্চাশটি শাড়ি ও পঞ্চাশটি থ্রী-পিস বিতরণ করেন। শিক্ষক প্রতিনিধি আহসান হাবিব রোমান বলেন, কোভিড -১৯ এর প্রভাব বেসরকারি শিক্ষকদের উপরও পড়েছে। আমাদের মেহেরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মাহবুবুল হাসান ইতি মধ্যেই তার জনসেবা মূলক কাজের জন্য ইউনিয়নবাসীর মন জয় করে নিয়েছেন। এমন একটা সময়ে তিনি আমাদেরকে যে সম্মানের সহিত সহযোগিতা করেছেন তার জন্য আমরা তার নিকট কৃতজ্ঞতা জানাচ্ছি। আমার জানামতে, এ পর্যন্ত নরসিংদীতে আর কোন চেয়ারম্যান এভাবে শিক্ষকদের পাশে দাড়িয়েছে বলে মনে হয় না। আমরা তার জন্য দোয়া করি যাতে আল্লাহ নেক হায়াৎ দেন। মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান বলেন, আমরা সবাই ই কোন না কোন শিক্ষকের ছাত্র। আপনাদের কে বলা হয় জাতি গড়ার কারিগর।

আপনাদের খোঁজখবর রাখা আমাদের দায়িত্ব ও কর্তব্য। আমাদের সম্পদের সীমাবদ্ধতা রয়েছে। তারপরও আমার ব্যক্তিগত উদ্যোগে আপনাদের সুখ-দুঃখের ভাগিদার হতে পেরে সবচেয়ে বেশি আনন্দ লাগছে। আপনারা সমাজে সবচেয়ে বেশি সম্মানিত। আপনাদের পাশে দাড়াতে পেরে আমি নিজেকে ভাগ্যবান মনে করছি। আমি সব সময় আপনাদের পাশে থাকব। স্কুল গুলো হল এ্যাডভান্স এডুকেয়ার জুনিয়র স্কুল, পাথরপাড়া উন্নয়ন মুখী কিন্ডারগার্টেন, সিক্স ডায়মন্ড কিন্ডারগার্টেন এন্ড হাই স্কুল, কুড়েরপাড় মডেল স্কুল, মেহেরপাড়া নতুন কুড়ি কেজি স্কুল, চৌয়া মর্নিং সান কিন্ডারগার্টেন, সান রাইজ কেজি স্কুল, এ.আর. গুরুকুল বিদ্যানিকেতন, নুর ই সিরাজ মডেল স্কুল, উইলস লিটল ফ্লাওয়ার কিন্ডারগার্টেন স্কুল, পাথরপাড়া লিটল স্টার মডেল স্কুল, মেহেরপাড়া মডেল স্কুল, নতুন কুড়ি আইডিয়াল হাই স্কুল, বি এল আইডিয়াল স্কুল, উইলস লিটল ফ্লাওয়ার কিন্ডারগার্টেন স্কুল।