মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প বেড়িবাঁধের ঝুঁকিপূর্ণ

মনিরুল ইসলাম মনির, মতলব উত্তর প্রতিনিধি: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৬৪ কিলোমিটার বেষ্টিত মেঘনা-ধনাগোদা বেড়িবাঁধ বন্যায় ক্ষতিগ্রস্থ ও ঝুঁকিপূর্ণ স্থান পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সেচ প্রকল্পের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

এ সময় সঙ্গে ছিলেন পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী, মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পে সাধারণ সম্পাদক আলাউদ্দিন সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধান। এছাড়াও উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

পরির্শনকালে এমএ কুদ্দুস বলেন, যারা বেড়িবাঁধের পাশে বা বাঁধের উপর অবস্থান করেন তারা যেকোনো ঝুকিপূর্ণ স্থান দেখলে দ্রুত মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের সভাপতি, সাধারণ সম্পাদক, স্থানীয় প্রশাসন ও স্ব-স্ব ইউনিয় পরিষদের চেয়ারম্যান ও মেম্বারগণের সাথে যোগাযোগ করবেন। দয়া করে সকল প্রকার গুজব ও অপপ্রচার থেকে সতর্ক থাকবেন। জরুরী যোগাযোগের জন্য যারা বেড়িবাঁধের পাশে বা বাঁধের উপর অবস্থান করবেন।

জরুরী যোগাযোগের জন্য- এমএ কুদ্দুস, উপজেলা চেয়ারম্যান ০১৭১৫৪৯৭৯৯৭; সরকার মো. আলাউদ্দিন, সাধারণ সম্পাদক ০১৮১৮০১০৫১৭; চিফ ইঞ্জিনিয়ার, কুমিল্লা ০১৯৭১৬৭৪৩৮৪; ইউএনও, মতলব উত্তর ০১৭১১৭০১৭৫৭; এক্সেন,

মেঘনা ধনাগোদা প্রকল্প ০১৭৩১৮০৮৪০৮; তত্বাবধায়ক প্রকৌশলী, মেঘনা ধনাগোদা প্রকল্প ০১৩১৮২৩৫৯৪৯; মোঃ আবুল খায়ের, সি.এ, উপজেলা চেয়ারম্যান অফিস ০১৮৩০০১১০২০; মোঃ আমিনুল ইসলাম, সি.এ, উপজেলা নির্বাহী অফিস ০১৮১৮৯৩৩৩৭১।