মুরাদনগর দারোরা ইউনিয়ন যুবলীগ সভাপতির উপর হামলা,চেয়ায়ম্যানসহ ২০ জনের বিরুদ্ধে অভিযোগ

এম এ বাশার,কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদনগর উপজেলার ইউনিয়নের যুবলীগের সভাপতি কুদ্দুস মিয়া ও তার ছোট ভাই খলিলুর রহমান খলিলের উপর মাদকসেবী ও দুর্বৃত্তরা হামলা চালিয়েছে।

এতে আরো আহত হয়েছেন মুরাদনগর উপজেলা তাতী লীগের যুগ্ম আহবায়ক গিয়াস উদ্দিন, মুরাদনগর উপজেলা দৈনিক সমকাল পত্রিকার সংবাদদাতা মো. শরিফুল আলম চৌধুরী, কেমতলী গ্রামের পথচারী মনা মিয়া ও মোবারক হোসেনসহ ৬ জন।

গত শনিবার বিকেলে উপজেলার কাজিয়াতল গ্রামে এই ঘটনা ঘটে। ঐদিন সন্ধ্যায় আহতদের কে মুরাদনগর হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হলে দারোরা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শাহজাহানের নেতৃত্বে আবারো আরেক দফা হামলা করা হয় বলে অভিযোগ করা হয়।

এ বিষয়ে শনিবার রাতে দারোরা ইউনিয়ন যুবলীগের সভাপতি কুদ্দুস মিয়া বাদী হয়ে দারোরা ইউপি চেয়ারম্যান মোঃ শাহজাহানসহ ২০ জনকে আসামী করে মুরাদনগর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। মুরাদনগর থানার ওসি এ কে এম মঞ্জুর আলম বলেন, ঘটনার তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে দারোরা ইউপির চেয়ারম্যান শাহজাহানের সঙ্গে তার মুঠোফোনে একাধিকবার কথা বলার জন্য যোগাযোগ করার চেষ্টা করেও তিনি ফোন রিসিভ না করায় তার কোন মন্তব্য নেয়া যায়নি। দারোরা ইউনিয়ন যুবলীগের সভাপতি কুদ্দুস মিয়া বলেন, দারোরা ইউনিয়নে ভূয়া প্রকল্প দেখিয়ে এবং কোন কাজ না করে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করেছেন।

এ বিষয়ে আমরা প্রতিবাদের জন্য বিভিন্ন দপ্তরে অভিযোগ করায় সে এলাকার মাদকসেবীদের সংঘবদ্ধ করে অতর্কিতে এ হামলা চালায়।