মুজববর্ষ ও ঈদ পুনর্মিলনী উপলক্ষ্যে ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়েরের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ

মাহফুজুর রহমান বাপ্পী, বাগেরহাট প্রতিনিধিঃ ঢাকা দক্ষিণ সিটি ছাত্রলীগের সাধারণ সম্পাদক বাগেরহাটের শরণখোলার কৃতি সন্তান জুবায়ের আহমেদের উদ্যোগে মুজিববর্ষ ও ঈদ পুনর্মিলনী উপলক্ষ্যে এক প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।

ঈদের তৃতীয়দিন সোমবার বিকেলে শরণখোলা সরকারি কলেজ মাঠে সাবেক ও বর্তমান প্রজন্মের খেলোয়াড়দের নিয়ে এই প্রীতি ম্যাচের আয়োজন করা হয়। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রনালয়ের যুগ্ম সচিব এবং বাংলাদেশ পাটকল কর্পোরেশনের পচিলাক (মার্কেটিং) মুহাম্মদ ওযাহিদুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে সাবেক খেলোয়াড়দের দলে অংশ্রগ্রহন করেন শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসকে আব্দুল্লাহ আল সাইদ।

এছাড়া, সাবেক খেলোয়াড় দলে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক এম সাইফুল ইসলাম খোকন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি মতিয়ার রহমান খান, আওয়ামীল নেতা গোলাম মোস্তফা মধু, রায়েন্দা ইউপির চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন প্রমুখ এবং প্রতিপক্ষ দলে ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদের নেতৃত্বে একঝাক তরুণ খেলোয়াড় অংশগ্রহন করেন।

ঢাকা দক্ষিণ সিটি ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ জানান, করোনার এই ক্রান্তিকালে মানুষের মাঝে এক স্থবির অবস্থা বিরাজ করছে। তাই মুজিববর্ষ ও ইদকে কেন্দ্র করে একটু মানষিক প্রশান্তির জন্য নবীন- প্রবীনদের সমন্বয়ে এই প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।