মুক্তির দিনেই ২৯ কোটি টাকা আয় আল্লু অর্জুনের “আলা ভাইকুন্তাপুরামলো”

মুক্তির দিন থেকেই বক্স অফিস কাঁপাচ্ছে জনপ্রিয় তেলেগু অভিনেতা আল্লু অর্জুনের ‘আলা ভাইকুন্তাপুরামলো’ চলচ্চিত্র। রোববার (১২ জানুয়ারি) মুক্তি পেয়েছে তার অভিনীত এই নতুন সিনেমাটি ।
বক্স অফিস রিপোর্ট বলছে, মুক্তির দিনেই ২৯ কোটি টাকা আয় করে ফেলেছে আল্লু অর্জুনের সিনেমা। এই সিনেমায় প্রথমবারের মতো তার সঙ্গে অভিনয় করেছেন বলিউডের জনপ্রিয় ও গুণী অভিনেত্রী টাবু। ১১ বছর পর কোনো তেলেগু সিনেমায় অভিনয় করলেন তিনি।
নিজের সিনেমায় টাবুকে পেয়ে বেশ উচ্ছ্বসিত আল্লু। তিনি বলেন, ‘আমি অনেক দিন ধরেই টাবুকে চিনি। যতবার তার অভিনয় দেখেছি, ততবার মুগ্ধ হয়েছি। এবারই প্রথম তাকে সামনা সামনি অভিনয় করতে দেখার সৌভাগ্য হলো। তার মতো অভিনেত্রীর সঙ্গে অভিনয় করাটা সোভাগ্যের। তারমতো অভিনেত্রীর সঙ্গে অভিনয় করলে, নিজের সেরা অভিনয়টা বের হয়ে আসে আপনমনেই।’

১৬৫ মিনিটের এই সিনেমায় টাবু আল্লুর মায়ের চরিত্রে অভিনয় করেছেন। এখানে নিভিতা পিথুরাজ অভিনয় করেছেন আল্লুর বোনের চরিত্রে। আর পূজা হেগড়েকে দেখা যাবে আল্লুর প্রেমিকার চরিত্রে।

অ্যাকশন ড্রামা ধরনের এই ছবি ইতিমধ্যে দর্শকদের মন মাতিয়েছে। ছবিটি পরিচালনা করেছেন ত্রিবিক্রম শ্রীনিবাস। এছাড়াও এতে আরও অভিনয় করছেন জয়রাম, রাজেন্দ্র প্রসাদ, সুনীল, মুরালি শর্মা, রাও রমেশ প্রমুখ। গীতা আর্টস ও হারিকা অ্যান্ড হাসিনা ক্রিশনসের ব্যানারে যৌথভাবে প্রযোজনা করেছেন আল্লু অরবিন্দ ও এস রাধা কৃষ্ণ।