মুক্তিযোদ্ধা কোটা পূরনের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

দর্শনা কেরু চিনিকলে চুক্তি ভিত্তিক নিয়োগে ৩০% মুক্তিযোদ্ধা কোটা পূরন না করে নিয়োগ দেওয়ায় বিক্ষোভ ও মানববন্ধন করেছে মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা

চুয়াডাঙ্গা জেলার ঐতিহ্যবাহী দর্শনা কেরু এন্ড কোম্পানী চিনিকলে চুক্তি ভিত্তিক নিয়োগে ৩০% মুক্তিযোদ্ধা কোটা পূরন না করে ১৩২ জন জনবল নিয়োগ দেয়ায় বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে স্থানীয় মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা।

রোববার বেলা ১২ টার দিকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেরু চিনিকল প্রাতিষ্ঠানিক কমান্ডের পক্ষে বিক্ষোভ সমাবেশ ও মিলের জেনারেল অফিসের সামনে মানববন্ধন করেন মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা। এ সময় কেরু চিনিকলে নিয়োগে কোটি কোটি টাকার অর্থ বানিজ্য ও অনিয়ম দুর্নীর্তির কথা তুলে ধরেন তারা। এসময় বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ দামুড়হুদা উপজেলা কমান্ডের ডেপুটি কমান্ডার ও দর্শনা সরকারী কলেজের সাবেক জি এস মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন ,মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান , মুক্তিযোদ্ধা সন্তান মো.রবিউল ইসলাম ও শাবানা খাতুন।

উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা কমান্ডের সাবেক কমান্ডার আছির উদ্দীন সহ শতাধীক মুক্তিযোদ্ধা,বক্তারা কেরু চিনিকলে নিয়োগে ৩০% মুক্তি যোদ্ধা কোটা না পূরন হওয়া পর্যন্ত তারা আন্দোলন সংগ্রাম ও অবস্থান কর্মসূচি চালিয়ে যাওয়ার হুশিয়ারী দেন ।