মিরপুর স্টেডিয়ামকে কোয়ারেন্টিন সেন্টার করতে আপত্তি নাই ক্রিকেট বোর্ডের

BENQ

সরকার চাইলে করোনা আক্রান্তদের কোয়ারেন্টিন সেন্টার হিসেবে ব্যবহার করতে পারে মিরপুরের একাডেমি ভবন আর শেরে বাংলা স্টেডিয়াম। এ ব্যাপারে কোনো আপত্তি নেই জানিয়েছেন বোর্ডের মিডিয়া কমিটি চেয়ারম্যান জালাল ইউনুস। এদিকে টেলিকনফারেন্সের মাধ্যমে আইসিসির আসন্ন সভা পিছিয়ে যাবার ইঙ্গিত দিয়েছেন এই বোর্ড পরিচালক।

করোনার বড় প্রভাব দেশ জুড়ে। সমাজের বিভিন্ন শ্রেণির মানুষের চেষ্টা বিপদগ্রস্থের পাশে দাড়ানোর। সেই সূত্রে জাতীয় দল আর দলের বাইরের ২৭ ক্রিকেটার বেতনের ৫০ ভাগ দানের সিদ্ধান্ত নিয়েছেন।

ক্রিকেট বোর্ডও পিছিয়ে নেই। প্রধানমন্ত্রীর সাথে পরামর্শে করে আর্থিক অনুদান দেয়া হবে ত্রাণ তহবিলে। আর সরকার চাইলে কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে ব্যবহার করতে পারবে বিসিবি একাডেমি ভবন আর মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামকে।

সব থেমে আছে দেশের ক্রিকেটেও স্থবিরতা। তারপরও আলোচনায় ২৯ মার্চ। যেদিন টেলিকনফারেন্সের মাধ্যমে হবার কথা আইসিসি সভা। যে সভায় আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপ,আইসিসির মেগা ইভেন্ট বন্টন সহ নানা ইস্যুতে সিদ্ধান্তের অপেক্ষা।

তবে সেই অপেক্ষা বাড়ছে নিশ্চিতভাবে ২৭ মার্চ আইসিসি পরিচাকদের দুদিন পর বিভিন্ন বোর্ডের প্রধান নির্বাহিরা বসার কথা ভার্চুয়াল আলোচনায়। হবে উদ্ভূত পরিস্থিতিতে সেই সভা হবার সম্ভাবনা নেই।