মিরপুরে সিরিয়াল রেপিস্ট মনির গ্রেফতার

মোস্তাফিজুর রহমান রুম্মন, নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর দারুস সালাম এলাকা থেকে এক সিরিয়াল রেপিস্টকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। ইমো, হোয়াটস অ্যাপসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ফুসলিয়ে আপত্তিকর ছবি সংগ্রহ করে ভাইরাল করার ভয় দেখিয়ে ধর্ষণ করে রেপিস্ট সৈয়দ মনির হোসাইন ওরফে মশিউর ওরফে মইনুল ইসলাম(৩৪)।

রোববার র‍্যাব-৪এর মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী এতথ্য নিশ্চিত করেন।
সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান জানান, রাজধানীর দারুস সালাম বাংলা কলেজের সামনে বিশেষ অভিযান পরিচালনা করে সিরিয়াল রেপিস্টকে সৈয়দ মনির হোসাইন ওরফে মশিউর ওরফে মইনুল ইসলাম(৩৪) সুকৌশলে ভিকটিমকে মোবাইলে মাধ্যমে বিগত ৮ মাস ধরে ইমো, হোয়াটস অ্যাপসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ফুসলিয়ে আপত্তিকর ছবি সংগ্রহ করে।

অবৈধ সম্পর্ক স্থাপনের পাশাপাশি টাকা না দিলে সে সব আপত্তিকর ছবি, অডিও, ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে দেয়ারও হুমকি দেয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামী পেশায় স্যানিটারি মেকানিক এবং জিজ্ঞাসাবাদ ও তথ্য উপাত্ত থেকে জানা যায়, সে একজন সিরিয়াল রেপিস্ট। এছাড়াও সে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশের বিভিন্ন জেলার স্কুল-কলেজ পড়ুয়া মেয়েদের মোবাইল নম্বর সংগ্রহ করে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থাপনের এক পর্যায়ে তাদের ঘনিষ্ঠ ও আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেখিয়ে ধর্ষণ করে আসছিলো এবং এক পর্যায়ে ঐ সকল আপত্তিকর ছবি ডিলিট করার জন্য টাকা দাবি করে আসছিলো।
গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।