মিঠাপুকুরে ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহিফল

আমিরুল কবির সুজন, মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের মিঠাপুকুরে ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহিফল স্থানীয় বেগম রোকেয়া অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। ২১ আগষ্ট শুক্রবার বিকেলে ইশরাত আলী দুলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মিঠাপুকুর উপজেলা আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন সরকার।

এছাড়াও বক্তব্য দেন উপজেলা ভাইস চেয়ারম্যান নিরঞ্জন মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা আকতার জেসমিন, উপজেলা আওয়ামিলীগ সহ-সভাপতি মোশলেম উদ্দিন মাষ্টার, আওয়ামিলীগ নেতা লতিফ খান, নিয়ামুল মন্ডল,জুলফিকার আলি সামদানি,সামসুল ইসলাম মন্ডল শ্রমিকলীগ নেতা আবু হারেস প্রমুখ।

এছাড়াও পৃথকভাবে মিঠাপুকুর উপজেলা আওয়ামিলীগের দলীয় কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে উপজেলা আওয়ামিলীগ সভাপতি মোজাম্মেল হক মিন্টু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামিলীগ এর সিনিয়র সহ-সভাপতি তোজ্জাম্মেল হক, যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াসিন আলী মন্ডল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মেজবাহর রহমান মঞ্জু, , যুবলীগ নেতা আব্দুল মোন্নাফ, স্বেচ্ছাসেবকলীগ নেতা রফিকুল ইসলাম তুহিন প্রমুখ। শেষে গ্রেনেড হামলায় নিহত ও আহতদের স্মরণে দোয়া ও মোনাজাত করা হয়।