মিঠাপুকুরে শঠিবাড়ী মৎস্য খামারে মাছের খাদ্য তৈরির ভাসমান মেশিন বিতরণ

আমিরুল কবির সুজন, মিঠাপুকুর, (রংপুর) প্রতিনিধি: রংপুরের মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ী মৎস্য খামার কার্যালয়ের সম্মুখে শনিবার মিঠাপুকুর উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ ২০২০ উপলক্ষ্যে এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-২ প্রজেক্ট (এনএটিপি-২) মৎস্য অধিদপ্তরের আওতায় এআইএফ-৩ থেকে প্রাপ্ত অনুদানের অর্থ হতে মাছের ভাসমান পিলেট খাদ্য তৈরির মেশিন বিতরণ করা হয়।

সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার মামুন ভুঁইয়া ভুঁইয়া এর সভাপতিত্বে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় এইচএন আশিকুর রহমান এমপি। এ সময় তার সঙ্গে ছিলেন এমপির সহধর্মিণী রেহানা আশিকুর রহমান ও এমপি পুত্র রাশেক রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনএটিপি -২ প্রকল্পের মৎস্য অংশের পরিচালক এস এম মনিরুজ্জামান,

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মিজানুর রহমান, মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা আঃ হান্নান, খামার ব্যবস্থাপক মোস্তফা কামাল প্রমূখ। এসময় তরুন উদ্যোক্তা আঃ ওয়াদুদ ও আঃ বাতেনকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি মাছের ভাসমান পিলেট খাদ্য তৈরির মেশিন হস্তান্তর করেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মৎস্য সেক্টর যান্ত্রিকিকরণে এনএটিপি-২ প্রকল্পের এই উদ্যোগ মাছের উৎপাদন বৃদ্ধিতে অগ্রনী ভূমিকা রাখবে।