মিঠাপুকুরে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনায় ১ শিশু নিহত , আহত ৭

আমিরুল কবির সুজন, মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি: রংপুরের মিঠাপুকুর-ফুলবাড়ি আঞ্চলিক মহাসড়কের মোশলেমবাজার-তিলকপাড়া চকের পাতার ব্রিজ নামক স্থানে মঙ্গলবার আনুমানিক ভোর ৫ টায় একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সাথে ধাক্কা লেগে ৮জন গুরুতর আহত হয়।

খবর পেয়ে মিঠাপুকুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। আহতদের মধ্যে আহমেদ সেজাদ (৭) নামে এক শিশুর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। মিঠাপুকুর থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে,

ঢাকা থেকে ছেড়ে আসা ঢাকা মেট্রো চ- ৫১-৫২১০ মাইক্রোবাসটি উপজেলার মিঠাপুকুর-ফুলবাড়ি আঞ্চলিক মহাসড়কের মোশলেমবাজার-তিলকপাড়া চকের পাতার ব্রিজ নামক স্থানে মঙ্গলবার আনুমানিক ভোর ৫ টায় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সাথে ধাক্কা লেগে মাইক্রোবাসটি ওই ব্রিজের সাথে আটকে যায়।  এ ঘটনায় ওই মাইক্রোবাসে থাকা ৮জন যাত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় পুলিশ ও ফায়ার সার্ভিস টিম।

আহতরা হলেন, মাহবুব মিয়া (৩৮), জাকিয়া (২৫), বিবলি (৩৮), নিলুফা (৩৭), রোকছেনা (৫০), মজিদ, ও খবিরুল ও এক শিশু আহমেদ সেজাদ (৭)। মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আহতদের চিকিৎসা চলাকালীন ৩ জনের অবস্থার অবনতি হলে তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শিশু আহমেদ সেজাদ।

রিপোর্ট লেখা পর্যন্ত আহত ও নিহত শিশুর ঠিকানা জানা সম্ভব হয়নি। মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ আমিরুজ্জামান, ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।